1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

শ্রীবরদীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

  • আপডেট টাইম :: বুধবার, ১২ মে, ২০২১

শ্রীবরদী (শেরপুর) : ২০২০-২১ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন তহবিলের (এডিপি) অর্থায়নে শেরপুরের শ্রীবরদীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১১ মে) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে বিভিন্ন প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী ও অসহায় ২০ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। তিনি বলেন, সার্বিকভাবে প্রতিবন্ধীদের চলাচল সহজ করার পাশাপাশি তাদের বাবা-মা’দের কষ্ট লাঘবের জন্য হুইল চেয়ার দেওয়া হচ্ছে। শারীরিক প্রতিবন্ধীকতা তাদের জীবনে যেন প্রভাব না পড়ে। অনেকেই বিভিন্ন প্রতিবন্ধী বিদ্যালয়ে পড়াশুনা চালিয়ে যাচ্ছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে সহযোগিতা অব্যাহত থাকবে।
হুইল চেয়ার পেয়ে খুশি প্রতিবন্ধী ও তার পরিবারের লোকজন।
প্রতিবন্ধী আতিকুলের (৩২) মা আয়েশা বেগম বলেন, আমার স্বামী মারা যাওয়ার পর থেকে দুই প্রতিবন্ধী ছেলেকে নিয়ে খুব মানবেতর জীবনযাপন করছিলাম। বাইরে বের করতে পারতাম না। চেয়ারে বসে এখন আমার ছেলে ঘরের বাইরে বের হতে পারবে। এসময় প্রতিবন্ধী পরিবারের সদস্যরা সংশ্লিষ্ট সকলের দীর্ঘায়ু কামনা করেন। বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা কৃষি সাইদুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. কামরুজ্জামান ও স্থানীয় গণমাধ্যমকমীরা। এসময় ২০ জন প্রতিবন্ধী ও তাদের পরিবারের সদস্যদের হাতে চেয়ার তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!