1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

লামায় ২ স্কুলছাত্র নিহতের ঘটনায় কোয়ান্টাম কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

এনএ জাকির, বান্দরবান : বান্দরবান লামা উপজেলার সরইয়ে কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শেণীর দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় কোয়ান্টাম কর্তৃপক্ষের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৯ জুন) বিকেলে নিহত শিক্ষার্থী শ্রেয় মোস্তাফিজ এর চাচা জাকির মোস্তাফিজ মিলু বাদী হয়ে লামা থানায় এ মামলা দায়ের করেন। মামলায় স্কুল কর্তৃপক্ষ এবং স্কুলের আবাসিকের তত্ত্বাবধায়ককে আসামি করা হয়
মামলায় বাদী অভিযোগ করেন, দূর্যোগপূর্ণ আবহাওয়ায় বাচ্চারা কিভাবে বাইরে গিয়ে খেলছে কেউ তাদের খেয়াল রাখেনি। হোস্টেল কর্তৃপক্ষ তাদের দায়িত্বে অবহেলা করেছে না হলে এমন ঘটনা ঘটত না।
মৃত শ্রেয় মোস্তফিজ এর বাবা বুলবুল মোস্তাফিজ জানায়, গত সোমবার সাড়ে ১১টায় ঘটনাটি ঘটলেও স্কুল কর্তৃপক্ষ আমাকে বিকেল ৩টার পর মোবাইল ফোনের মাধ্যমে মর্মান্তিক ঘটনাটি জানায়। কোয়ান্টাম ফাউন্ডেশন কর্তৃপক্ষের অবহেলার কারণেই আমার সন্তানকে হারিয়েছি। তবে এ বিষয়ে কোয়ান্টাম হোস্টেল সুপার মো. তানিম বলেন, বাচ্ছাদেরকে বেশ কয়েকবার ঘটনাস্থল থেকে নিয়ে এসেছিলাম। কিন্তু তারা চোখ ফাঁকি দিয়ে পূণরায় ওই স্থানে খেলতে গেলে এ দূর্ঘটনা ঘটে। এতে আমাদের বিন্দু মাত্রও অবহেলা ছিল না। আমরা আপ্রাণ চেষ্টা চালিয়েছি বাচ্ছাদের বাঁচাতে।
লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, কোয়ান্টাম ফাউন্ডেশনের বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগে নিহত শিক্ষার্থীর এক অবিভাবক মামলা দায়ের করেছেন। মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।
উল্লেখ্য, ৭ জুন কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর দুই শিক্ষার্থী শ্রেয় মোস্তাফিজ (১১) এবং অপরজন আব্দুল কাদের জিলানী (১২) বাইরে খেলতে গিয়ে পানিতে ডুবে মারা যায়। পরে তাদের লাশ উদ্ধার করে স্থানীয়রা। নিহত শ্রেয় মোস্তাফিজ ঠাকুরগাঁও পৌরসভার ৫নং ওয়ার্ডের বুলবুল মোস্তাফিজের ছেলে এবং আব্দুল কাদের চাপাইনবাবগঞ্জ সদরের রাণীহাট চকবহরম গ্রামের রজব আলীর ছেলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!