1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

পরকীয়ার সম্পর্ক বিচ্ছিন্ন করায় পুরুষাঙ্গ কর্তন!

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

শেরপুর : শেরপুরে পরকীয়ার সম্পর্ক ছিন্ন করায় সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবকের পুরুষাঙ্গ কর্তন করেছে এক গৃহবধূ। সোমবার (১৪ জুন) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের চকআন্ধারিয়া এলাকায় এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। পেশায় ট্রলিচালক সাইফুল রৌহা ইউনিয়নের কলাপাড়া গ্রামের আব্দুল মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চকআন্ধারিয়া এলাকার প্রবাসীর স্ত্রীর সাথে পাশের গ্রামের সাইফুল ইসলামের দীর্ঘদিন যাবত পরকীয়া চলে আসছিল। পরকীয়ার সূত্রে সাইফুল ওই গৃহবধূর কাছ থেকে টাকা-পয়সাও হাতিয়ে নিয়েছে বিভিন্ন সময়। সম্প্রতি সাইফুল পরকীয়ার সম্পর্ক বিচ্ছিন্ন করায় ওই গৃহবধূ খবর দিয়ে বাড়ি নিয়ে যায় ও মেলামেশার ছলে সাইফুলের পুরুষাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে দেয়। এসময় সাইফুলের চিৎকারে আশপাশের লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
সাইফুলের পরিবারের দাবী, পূর্ব শত্রুতার জের ধরে সাইফুলকে স্থানীয় বাজার থেকে ডেকে পাশের মাঠে নিয়ে কয়েকজন যুবক এ ঘটনা ঘটায়।
সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ জানান, ঘটনা শোনার পরই পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!