1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ভৈরব রেলওয়ে স্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করত কিলার সেলিম

  • আপডেট টাইম :: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরবে তাকে বাউল ফকির নামে ডাকতো তার প্রতিবেশিরা, সিরিয়াল কিলার র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া কিলার সেলিম ওরফে হেলাল রেলওয়ে স্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতো।

দেশের আলোচিত কিলার সেলিম ওরফে হেলাল একাধিক হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী কিলার সেলিম ৪ বছর যাবৎ ভৈরবে ছদ্মবেশে বসবাস করছে। গত শুক্রবার এসব আলোচনা ছিল টক অব দ্যা টাউন। কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশনে থাকাকালীন নিজের পরিচয় গোপন রেখে স্টেশনের খুদেজা বেগম ওরফে খুদি নামের ভিক্ষুকের সাথে সংসার পাতে সেলিম। সেই খুদেজার বাড়ি ময়মনসিংহের নান্দাইল। সে ভৈরব স্টেশনে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করে। ভৈরব স্টেশনে সেলিমের সাথে পরিচয় হলে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় তারা। বিয়ের পর পৌর এলাকার পঞ্চবটি এলাকায় ভাড়া বাসায় বসবাস শুরু করে। গত নভেম্বরে পঞ্চবটির বাসা ছেড়ে আমলাপাড়া এলাকায় বাসা ভাড়া নেন। প্রতিদিন সকালে স্ত্রী খুদেজা বাসা থেকে ভিক্ষার সন্ধানে বিভিন্ন এলাকায় চলে যেতো আর সেলিম রেলওয়ে স্টেশনে চলে যেতো। সেখানে স্টেশন থেকে বিভিন্ন ট্রেনে চড়ে গান গাইতো আর মানুষের দেওয়া টাকা পয়সা দিয়ে জীবিকা নির্বাহ করতো। এভাবেই চলছিল খুদেজা ও সেলিমের সংসার। গত বুধবার সন্ধ্যায় সেলিম র‌্যাবের হাতে ধরা পড়লে স্টেশনে ছুটে আসে স্ত্রী খুদেজা। জানতে পারে তার স্বামী একজন কিলার। খবর শুনে অবাক হন খুদেজাসহ এলাকার মানুষ। সেলিম হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী – একথা কোনভাবেই বিশ্বাস করতে পারেনি এলাকাবাসী। কিন্তু পরদিন বিভিন্ন টিভিতে র‌্যাবের ব্রিফিং দেখে ভুল ভাঙ্গে তাদের।

ভৈরব স্টেশনে একাধিক লোকের সাথে আলাপ করে জানা গেছে, সেলিম অত্যন্ত নিরব জীবনযাপন করতো। কারো সাথে তেমন কোন কথা বলতো না। হাটতো আর গান গাইতো। বেশবোশা আধ্যাত্মিক সেলিম বাউল গান গেয়ে জীবিকা নির্বাহ করতো।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সেলিমের ভাড়াবাসায় গেলে বাসাটি তালাবদ্ধ পাওয়া যায়। বাসার মালিক আবুতাহের জানান, আমরা বাউলকে ফকির নামে ডাকতাম। তার প্রকৃত নাম জানতাম না। আড়াইমাস আগে বাসা ভাড়া নিয়ে ফকির আমার এখানে আসে।

বাসার পাশে চায়ের দোকানদার জানান, এত বড় খুনি আমাদের পাশে থাকতো তা আমরা জানতামই না। ফকির যে মানুষ খুন করতে পারে, তা বিশ্বাসই করতে পারছে না দোকানদার মুর্শিদ।

২০০১ সালে বগুড়ার চাঞ্চল্যকর মাহমুদুল হাসান বিদ্যুৎ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী হেলাল ওরফে সেলিম ফকির। এ ছাড়াও সে আরও ২টি হত্যা মামলায় সে জড়িত থাকার কথা র‌্যাবের কাছে স্বীকার করেছে বলে র্যাব সুত্রে জানা যায় ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!