1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

যশোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা: নগদ ৭০ হাজার টাকা ছিনতাই

  • আপডেট টাইম :: শনিবার, ১৩ আগস্ট, ২০২২
রফিকুল ইসলাম, যশোর : যশোরের শার্শার নাভারণে শাহিন হোসেন নামে এক কাঁচামালের আড়ৎদার  ব্যবসায়ীকে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এসময় তার কাছে থাকা নগত ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা।
১০ আগস্ট বুধবার সকাল ৬টার দিকে শাহিন হোসেন বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে আসার পথে তার উপর এ হামলা চালিয়ে গুরুতর ভাবে করে।
পরে স্থানীয়রা আহত অবস্থায় শাহিনকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত শাহিন হোসেন ঝিকরগাছা উপজেলার ডাঙ্গি গ্রামের আব্দুস সাত্তারের সেজো ছেলে এবং চ্যানেল এস টেলিভিশনের সিনিয়র রিপোর্টার ইসমাইল হোসেনের ভাই।
সাংবাদিক ইসমাইল হোসেন বলেন, গত সোমবার (৮ আগস্ট) খাজুরা গ্রামের সুমন হোসেনের স্ত্রী আন্না খাতুন তরকারি কিনতে আসে শাহিনের আড়তে।
পরদিন আন্না খাতুন একটি একশত টাকার ছেড়া নোট এনে শাহিনকে বলে এই টাকা তুমি দিয়েছো পাল্টিয়ে দাও। শাহিনও এই ছেড়া টাকা তাকে দেয়নি বলে অস্বীকার করলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।
গত বুধবার সকালে পূর্ব পরিকল্পিতভাবে শাহিনকে হত্যা ও ছিনতাই করার উদ্দেশ্যে আসে আন্না খাতুনের স্বামী খাজুরা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে সুমন, একই এলাকার লিয়াকত হোসেনের ছেলে সুজন সহ ৬-৭ সন্ত্রাসী। পূর্ব থেকে ওৎপেতে থাকা শাহিন কাছে এলেই আচমকা দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে তারা।  এলোপাতাড়ি পিটিয়ে মাথায় মারাত্মকভাবে আঘাত করে শাহিনকে রক্তাক্ত অবস্থায় ফেলে যায় তারা। এসময় শাহিনের কাছে থাকা আড়তের ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সংঘবদ্ধ সন্ত্রাসীরা।
স্থানীয়রা জানান, সুমন ও সুজন সহ অন্যান্য সন্ত্রাসীরা এলাকার চিহ্নিত মাদক কারবারির সাথে জড়িত। মাদক কেনাবেচা সহ প্রকাশ্যে তারা মাদক সেবন করে। পাশাপাশি চুরি ছিনতাই সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত তারা।
শুধু তাই নয়, উলাশী ইউনিয়নের একজন প্রতিনিধির পৌষ‍্য সন্ত্রাসী বাহিনী তার মদদে এহেন কোন কর্মকাণ্ড নেই তারা করে না। এলাকার সাধারণ মানুষ তাদের ভয়ে কথা বলতে পারেন না বলে অভিযোগ করেন অনেকে।
এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন, এ সংক্রান্ত একটি মামলা হয়েছে এবং পুলিশি অভিযান শুরু করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার ও তদন্তপূর্বক দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!