1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

কলাপাড়ায় গভীর রাতে পুলিশ পরিচয়ে শাশুড়িকে শ্লীলতাহানি ও নির্যাতনের অভিযোগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় পারিবারিক বিরোধে শাশুরিকে বর্বর, অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে জামাইর বিরুদ্ধে।

গত বুধবার রাত সাড়ে ১২টায় টিয়াখালী ইউনিয়নের চৌরাস্তা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ওই রাতেই গুরুতর আহতাবস্থায় ননী বেগমকে (৪০) উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের বিছানায় শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন নিয়ে যন্ত্রনাসিক্ত হয়ে কাতরাচ্ছেন।

নির্যাতিতা নারীর স্বামী আবদুর রহিম ফকির জানান, তার প্রথম স্ত্রী গত তিন বছর আগে হঠাৎই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। এরপর থেকে তার দেখা-শোনার জন্য বাড়িতে কেউ না থাকায় তিনি ননী বেগমকে ২ বছর আগে দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু বিয়ের পর তার দুই কন্যা এবং জামাইরা দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেননি। এর জের ধরেই বুধবার গভীর রাতে তার মেয়ের জামাতা সাবু ও তার দুই কন্যা শীলা এবং রিক্তা গভীর রাতে পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে। এসময় কোন কিছু বুঝে ওঠের আগেই ঘরে ঢুকে দরজা বন্ধ করে আমার স্ত্রীকে নির্যাতন শুরু করে। তিনি আরো জানান, স্ত্রীকে নির্যাতনে বাধা দিলে তাকেও মারধর করে জামাই সাবু। পরে ৯৯৯-এ ফোন দিলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। তার অভিযোগ, মেয়েদের দুই জামাই তার নিজ রেকর্ডীয় সম্পত্তি ভোগেও বাধা দিচ্ছেন দীর্ঘদিন ধরে। বর্তমানে তিনি তার স্ত্রীকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

ভুক্তভোগী ননী বেগমের অভিযোগ, কোন ধরনের অপরাধ না করলেও শুধুমাত্র স্বামীর পক্ষে কথা বলায় তার উপর এ বর্বর, অমানুষিক নির্যাতন চালানো হয়েছে। তার স্বামীর কোন ছেলে না থাকায় জোর করে সম্পত্তি ভোগ দখলে নিতে চাইছে জামাইরা।

এদিকে হাসপাতালের শয্যায় গিয়ে দেখা যায়, ননী বেগমের হাড়-পা, মুখমন্ডলসহ সারা শরীরে বিভিন্ন স্থানে ব্যাপক আঘাতের চিহ্ন রয়েছে। এমনকি শরীরের যন্ত্রনায় বিছানায় শুতেও পারছেন না তিনি।

এ বিষয়ে জামাতা সাবু জানান, এ ঘটনার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই। সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে তিনি উল্লেখ করেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!