1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন

আল নাসেরের সঙ্গে সাত বছরের চুক্তি করছেন রোনালদো!

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক : আল নাসের ও সৌদি আরবের সঙ্গে সাড়ে ১৭ কোটি পাউন্ডে চুক্তি করার দোরগোড়ায় ক্রিস্টিয়ানো রোনালদো। বৃহস্পতিবার স্প্যানিশ গণমাধ্যম এক নতুন প্রতিবেদনে এই দাবি করেছে।

সাত বছরের চুক্তি করতে যাচ্ছেন আন্তর্জাতিক ফুটবলের সর্বোচ্চ গোলদাতা। এর মধ্যে আড়াই বছর খেলবেন, বাকি সময়ে পালন করবেন অ্যাম্বাসেডরের দায়িত্ব। সময় যত গড়াবে, বেতনও বাড়বে।

বিশ্বকাপের আগে পিয়ার্স মর্গ্যানের সঙ্গে সাক্ষাৎকারে বোমা ফাঁটিয়ে রোনালদো ম্যানইউ থেকে বরখাস্ত হন। এরপর থেকে ঠিকানাবিহীন ৩৭ বছর বয়সী ফরোয়ার্ড। মার্কার দাবি, আল নাসেরের সঙ্গে কয়েক ঘণ্টার মধ্যে চুক্তি হচ্ছে তার। আর্থিক ভারসাম্য রক্ষা করে তাকে নিতে তিন খেলোয়াড়ের বেতনও কমানোর প্রস্তুতি নিচ্ছে আরবীয় ক্লাবটি। অ্যাম্বসেডরের ভূমিকায় থেকে তিনি ২০৩০ সালের বিশ্বকাপ আয়োজক হওয়ার দৌড়ে সৌদি আরবকে সহায়তা করবেন রোনালদো।

চুক্তি চূড়ান্ত না হওয়া পর্যন্ত দুবাইয়ে রোনালদো ও তার পরিবারকে অপেক্ষা করতে বলা হয়েছে। বিশ্বকাপের আগে থেকেই রোনালদো ও আল নাসেরের চুক্তির গুঞ্জন চলছিল। পর্তুগাল অধিনায়ক এনিয়ে কোনও মন্তব্য করেননি, তার মনোযোগ ছিল বিশ্বকাপ ঘিরে। কিন্তু বিশ্বমঞ্চে তার দেশ কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে হেরে বিদায় নেয়। দুই ম্যাচ বেঞ্চেও ছিলেন তিনি।

সম্প্রতি দুবাইতে জিমে ঘাম ঝরানোর একটি ছবি পোস্ট করে রোনালদো লেখেন, ‘আপনারা আমার সম্পর্কে জানেন না। আমার জন্য কাঁদবেন না।’ এর আগে বুধবার ম্যাচডে প্রোগ্রামে রোনালদোকে নিয়ে ৮১ শব্দের বিদায়ী বার্তা প্রকাশ করে তার পুরোনো ক্লাব ম্যানইউ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!