1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

পাকিস্তানে টি-টোয়েন্টি খেলতেও রাজি নন ক্রিকেটাররা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ দল পাকিস্তান সফর করবে কি না, তা এখনো চূড়ান্ত হয়নি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, সরকারের থেকে সবুজসংকেত পাওয়ার পর এবং খেলোয়াড়দের ইচ্ছার ওপর নির্ভর করবে পাকিস্তান সফর। এফটিপি অনুযায়ী, আগামী জানুয়ারিতে পাকিস্তানে তিনটি টেস্ট ও দুটি টি-টোয়েন্টি খেলার কথা বাংলাদেশের। কিন্তু নিরাপত্তা ইস‌্যুতে সফর এখনো ঝুলে আছে।

বিসিবি তিনটি টি-টোয়েন্টির জন‌্য দল পাঠাতে আগ্রহী। টেস্ট খেলতে চায় নিরপেক্ষ ভেন্যুতে। কিন্তু বিসিবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।  বিসিবিও নিজেদের সিদ্ধান্তে অনড়। দীর্ঘ সময়ের জন‌্য পাকিস্তানে থাকার পক্ষপাতি নয় বাংলাদেশ। আবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ জানালেন, পাকিস্তানে টি-টোয়েন্টি খেলতেও রাজি নন অনেক ক্রিকেটার! তাদের পরিবারও দিচ্ছে না সমর্থন।

নাজমুল হাসান বলেন, ‘আমরা কাউকে বলিনি যে পাকিস্তান যেতে হবেই। আমরা ওদের মতামত চেয়েছি। অনেকে বলেছে যে, সংক্ষিপ্ত সময়ের জন্য হলে যাওয়া যেতে পারে। তারপরও বলেছে পরিবারের সঙ্গে কথা বলবে। অনেকের পরিবার না করছে। ওদের বাবা-মা, আত্মীয়স্বজন সবাই চিন্তিত, উৎকণ্ঠায় আছে। তারা বলছেন, না গেলে কী হয়।’

‘একটা বদ্ধ অবস্থায় কতদিন থাকা যায়! মনস্তাত্ত্বিক ব্যাপারও তো আছে! তারকা ক্রিকেটারদের মধ্যে অনেকে বলেছে, টি-টোয়েন্টি খেলতেও যাব কি না, ঠিক নেই। ব্যাপারটা এমন যে আমরা আমাদের মূল দল পাঠাতে পারব কি না, সেটা নিয়েই রয়েছে অনিশ্চয়তা। পাকিস্তানের এটা বোঝা উচিত। না বোঝা উচিত হবে না তাদের।  ৪-৫ জন সিনিয়র যদি বলে তারা যাবে না, তাহলে তো জুনিয়ররাও যেতে রাজি হবে না। আমাদের কী করার আছে তাতে?- বলেছেন নাজমুল হাসান।

শুধু ক্রিকেটাররাই নন, কোচিং স্টাফদের অনেকেই পাকিস্তান সফরে যেতে আপত্তি তুলেছেন বলে জানালেন বোর্ড প্রধান, ‘কোচিং স্টাফদের অনেকে আগেই বলে দিয়েছে, ওরা যাবে না। কেউ কেউ যেতে পারে, তবে সংক্ষিপ্ত সময়ের জন্য। বেশিরভাগই যেতে চায় না।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!