1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘পণ্ডিত স্যার’ কিংবদন্তী শিক্ষাবিদের মহাপ্রস্থান রোহিঙ্গাদের আরো ৩০ মিলিয়ন ডলারের বেশি সহায়তা দেবে যুক্তরাষ্ট্র সালমানের সঙ্গে জুটি, ‘সিকান্দার’ প্রসঙ্গে যা বললেন রাশ্মিকা নায়ক সোহেল চৌধুরী হত্যায় আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন যে কারণে হত্যা করা হয়েছিল চিত্রনায়ক সোহেল চৌধুরীকে চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ যুদ্ধবিমানের এক পাইলট নিহত, আহত কো-পাইলট উপজেলা নির্বাচন: শ্রীবরদীতে নির্বাচিত হলেন যারা ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়ে গেছে চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত ফিলিস্তিনের পক্ষে লেখা পোস্টে ‘লাইক’ দিয়ে চাকরি হারালেন মুম্বাইয়ের অধ্যক্ষ

আমির বলেই কারিনার ছাড়

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯

বিনোদন ডেস্ক : তারকারও প্রিয় তারকা থাকে। প্রিয় তারকার জন্য ভক্তদের মতো অনেক কিছু ছাড় দিতে রাজি থাকেন তারা। কথাটি আবারও প্রমাণিত হলো কারিনা কাপুরের একটি বক্তব্যে।

‘লাল সিং চাড্ডা’ আমির খানের নতুন ছবি। ছবিতে কারিনা কাপুর অভিনয় করবেন- এতো পুরনো খবর। কিন্তু সম্প্রতি জানা গেছে এই ছবিতে অভিনয়ের আগে কারিনাকে রীতিমত অডিশন দিতে হয়েছে। পাস করার পরেই মিলেছে আমিরের বিপরীতে অভিনয়ের সুযোগ।

এই খবরে নড়েচড়ে বসেছেন কারিনা ভক্তকুল। বিশ বছর অভিনয় করে এখনও যদি অডিশন দিতে হয় তাহলে সম্মানটা আর রইল কোথায়? কারিনা ব্যাখ্যাটা দিয়েছেন। জানিয়েছেন, একমাত্র আমির খান বলেছিলেন বলেই নাকি রাজি হয়েছিলেন তিনি। অন্য কেউ যদি একই প্রস্তাব দিতেন, তাহলে সোজা ‘না’ বলে দিতেন।

স্টারকিড, কাপুর পরিবারের সন্তান হিসেবে শুরু থেকেই পর্দায় দাপট দেখিয়ে আসছেন কারিনা। সব কিছুই পেয়েছেন অনায়াসে। কিন্তু তাতেও মন গলেনি আমিরের। ‘লাল সিং চাড্ডা’তে সাইন করানোর আগে তিনি নিজেই নাকি কারিনাকে অনুরোধ করেছিলেন অডিশন দিতে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা বলেন, একমাত্র আমিরের ছবি বলেই আমি অডিশন দিতে রাজি হয়েছিলাম। ওর মতো প্যাশনেট এবং দক্ষ অভিনেতা সত্যিই খুব কম রয়েছে।

কারিনা আরো জানিয়েছেন, এখনও নাকি আমিরের সঙ্গে কাজ করতে গেলে তার হাত-পা ঠান্ডা হয়ে যায়! সাধে কি আর আমিরকে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ বলা হয়? আর এসব দেখেশুনে অনেক আগে থেকেই আমিরের বিশাল ভক্ত কারিনা কাপুর।

আমির-কারিনাকে একসঙ্গে শেষ দেখা গিয়েছিল ‘থ্রি ইডিয়টস’ ছবিতে। ‘লাল সিং চাড্ডা’য় আবারও একসঙ্গে তাদের প্রেমের রসায়ন দেখা যাবে। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এই ছবি। মুক্তির তারিখ এখনও ঠিক না হলেও আগামী বছরই মুক্তি পাবে বহুল প্রতিক্ষীত এই ছবি। দেখা যাক টম হ্যাঙ্কসকে কতটা টপকে যেতে পারেন মিস্টার পারফেক্টশনিস্ট!

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!