1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

ইমরানের বাড়ি থেকে ফিরে গেছে নিরাপত্তা বাহিনীর দল

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ মার্চ, ২০২৩

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের লাহোরের বাসভবনের সামনে থেকে আইন প্রয়োগকারী সংস্থার কর্মীরা ফিরে গেছে। বুধবার এ ঘটনার পর ইমরানের বাড়ির সামনে অবস্থানরত সমর্থকরা উল্লাস করেছে।

ইমরানের বিরুদ্ধে নিম্ন আদালতের জারি করা গ্রেপ্তারি পরোয়ানা বাতিলের জন্য ইসলামাবাদ হাইকোর্টে (আইএইচসি) আবেদন করেছে। একইসঙ্গে বাতিলের শুনানি চলাকালে নিম্ন আদালতের রায় স্থগিতের আবেদনও করা হয়েছে।

তোশাখানা মামলায় গত সপ্তাহে ইসলামাবাদের একটি দায়রা আদালত ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। মামলার শুনানিতে টানা অবিরাম অনুপস্থিতির কারণে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। রোববার ইমরানকে গ্রেপ্তার করতে তার লাহোরের বাসভবনে যায় পুলিশ। এর আগেই ইমরানের দল পিটিআইয়ের কর্মীরা সেখানে অবস্থান নেয়। পরে সেখান থেকে পুলিশ ফেরত আসে।

মঙ্গলবার পুনরায় পুনরায় ইমরানের বাড়িতে যায়। নিজের গ্রেপ্তার ঠেকাতে সমর্থকদের রাস্তায় নেমে আসার আহ্বান জানান ইমরান। এসময় ইমরানের সমর্থকরা নিরাপত্তা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এর জবাবে পুলিশ তাদের লক্ষ্য করে টিয়ার গ্যাস নিক্ষেপ করে।

স্থানীয় সময় বুধবার ভোরে ইসলামাবাদ পুলিশ, পাঞ্জাব পুলিশ ও রেঞ্জার্সের দল ইমরানকে গ্রেপ্তারে তার বাড়িতে যায়। তবে সেখানে প্রায় এক ঘণ্টা ইমরানের সমর্থকদের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়। পরে নিরাপত্তা বাহিনী সেখান থেকে ফিরে যায়। এ ঘটনার পর উল্লাসে ফেটে পড়ে ইমরানের সমর্থকরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!