1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

হাতকড়া পরতে চান ট্রাম্প

  • আপডেট টাইম :: বুধবার, ২২ মার্চ, ২০২৩

আন্তর্জাতিক ডেস্ক : সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প চান, তাকে আদালতে হাজিরের সময় যেন হাতকড়া পরানো হয়। ট্রাম্পের উপদেষ্টাদের বরাত দিয়ে বুধবার সিএনএন এ তথ্য জানিয়েছে।

সূত্র জানিয়েছে, সাবেক এই প্রেসিডেন্টের যুক্তি হচ্ছে, যেহেতু তাকে আদালতে যেতে হবে এবং যেভাবেই হোক আঙ্গুলের ছাপ এবং ছবি তোলার জন্য কর্তৃপক্ষের কাছে আত্মসমর্পণ করতে হবে, সেহেতু হাতকড়া পরেই তিনি যেতে চান। পুরো বিষয়টি ট্রাম্প ‘প্রদর্শনী’ তে পরিণত করতে পারেন।

ট্রাম্প জেদ ধরেছেন, তাকে যেন পিছন থেকে হাতকড়া পরানো হয়। ধারণা করা হচ্ছে, ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণার সময় বিষয়টিকে অন্যায্য বিচার হিসেবে সমর্থকদের কাছে হাজির করতে এবং তাদের সহানুভূতি আদায়ের জন্য এই কাজ করতে চান ট্রাম্প।

প্রসঙ্গত, ২০০৬ সালে একটি হোটেল কক্ষে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন ট্রাম্প। ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের সময় ড্যানিয়েল এ বিষয়ে মুখ খুললে ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেনের মাধ্যমে তাকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়ে রফা করেছিলেন ট্রাম্প। চলতি মাসের শুরুতে ম্যানহাটনের জেলা অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগের অফিস গ্র্যান্ড জুরির কাছে এ সংক্রান্ত প্রমাণ উপস্থাপন করতে শুরু করে। এই মামলায় ট্রাম্পকে অভিযুক্ত করা হলে তিনি হবেন প্রথম সাবেক মার্কিন প্রেসিডেন্ট যিনি ফৌজদারি বিচারের মুখোমুখি হবেন। শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে ট্রাম্প দাবি করেছিলেন, তাকে যেকোনো সময় এই মামলায় গ্রেপ্তার করা হতে পারে। এ ধরনের কোনো কিছু ঘটলে সমর্থকদের তিনি প্রতিবাদ-বিক্ষোভ করার আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!