1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

শ্রীবরদীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ মার্চ, ২০২৩

শেরপুর (শ্রীবরদী) : শেরপুরের শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুজ্জামান কালুর নানা অনিয়ম ও দুর্নীতি অভিযোগ এনে এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী।

গত বুধবার (২২ মার্চ) বিকেলে সিংগাবরুণা ইউনিয়নবাসীর আয়োজনে একটি বিক্ষোভ মিছিল কর্ণঝোড়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে ভিজিডি ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে চেয়ারম্যানের নানা অনিয়ম, দুর্নীতি এবং ঘুষ বাণিজ্যের অভিযোগ তুলে কর্ণঝোড়া বাজারের চৌরাস্তা মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সিংগাবরুনা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোক্তারুজ্জান মুক্তার, সিংগাবরুনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-আহবায়ক ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।

বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান ফকরুজ্জামান কালু চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ভিজিডি কার্ড বিতরণ, সরকারী ঘর বরাদ্দ, জন্ম নিবন্ধন ও পরিচয়পত্র প্রদানে ব্যাপক অনিয়ম-দুর্নীতি করে আসছেন। টাকা ছাড়া কোন কাজই করেন না তিনি।

এসময় ভুক্তভোগী জলঙ্গা মাধবপুর গ্রামের দুদু মিয়া, নফল উদ্দিন, জুলগাঁও গ্রামে সাদা মিয়া, কর্ণঝোড়া গ্রামের শ্রী গোবিন্দ বলেন, ভিজিডি কার্ডের জন্য চেয়ারম্যানকে টাকা দিয়েছি, কিন্তু কার্ড হয়নি। এখন আমাদের টাকাও ফেরত দিচ্ছেন না।

তবে সব অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান ফকরুজ্জামান কালু বলেন, ভিজিডি বা অন্য কোন কাজের জন্য কারো কাছ থেকে আমি কোন টাকা নেইনি। কিছু স্বার্থবাদী দলীয় লোক অবৈধভাবে ভিজিডি কার্ড নেয়ার জন্য আবদার করে। তাদের কার্ড দিতে না পারায় তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি বলেন, এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত করলে প্রকৃত ঘটনা বের হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!