1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

বাবরের ব্যাটিংয়ে, রউফের বোলিংয়ে আবার জিতলো পাকিস্তান

  • আপডেট টাইম :: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩

স্পোর্টস ডেস্ক : পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতেও জয় পেয়েছে পাকিস্তান। শনিবার রাতে তারা ৩৮ রানে হারিয়েছে নিউ জিল্যান্ডকে। এই জয়ে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল স্বাগতিকরা।

এমন জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন বাবর আজম ও হারিস রউফ। বাবর তার আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি তুলে নেন। আর রউফ টানা দ্বিতীয় ম্যাচে ৪ উইকেট শিকার করেন।

লাহোরে পাকিস্তান আগে ব্যাট করতে নেমে বাবরের অপরাজিত ১০১ রানের ইনিংসে ভর করে ৪ উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করে। জবাবে ৭ উইকেট হারিয়ে ১৫৪ রানের বেশি করতে পারেনি কিউইরা।

ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে মোহাম্মদ রিজওয়ান ও বাবর ১০.৩ ওভারে ৯৯ রান তুলে ফেলেন। এই রানে রিজওয়ান ফিরেন ৩৪ বলে ৬ চার ও ১ ছক্কায় ৫০ রান করে। এরপর ফখর জামান ও সাইম আইয়ুব ডাক মেরে ফেরেন দলীয় ৯৯ ও ১০২ রানের মাথায়। ১০৫ রানের মাথায় ইমাদ ওয়াসিম ফিরেন ২ রান করে। সেখান থেকে বাবর ও ইফতিখার অবিচ্ছিন্ন থেকে দলকে ১৯২ রানের সংগ্রহ এনে দেন।

বাবর ৫৮ বলে ১১ চার ও ৩ ছক্কায় অপরাজিত থাকেন ১০১ রানে। যা টি-টোয়েন্টি ক্যারিয়ারে তার নবম সেঞ্চুরি। তার সামনে আছেন কেবল ক্রিস গেইল। অন্যদিকে ইফতিখার ১৯ বলে ১ চার ও ৩ ছক্কায় অপরাজিত থাকেন ৩৩ রানে।

বল হাতে নিউ জিল্যান্ডের ম্যাট হেনরি ২টি উইকেট নেন।

রান তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে লক্ষ্য থেকে বিচ্যুত হয়ে যায় নিউ জিল্যান্ড। তাদের হয়ে একমাত্র লড়াই করেন মার্ক চ্যাপম্যান। তিনি ৪০ বল খেলে ৪টি চার ও সমান সংখ্যক ছক্কায় ৬৫ রানে অপরাজিত থাকেন। এছাড়া চাদ বোয়েস ২৬, টম লাথাম ১৯ ও কোল ম্যাককনচি ১২ রান করেন।

বল হাতে রউফ ৪ ওভারে ২৭ রান দিয়ে ৪টি উইকেট নেন। ম্যাচসেরা হন সেঞ্চুরিয়ান বাবর আজম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!