1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

এমবাপ্পের রেকর্ড ভাঙার রাতে গোল পেলেন মেসিও

  • আপডেট টাইম :: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩

স্পোর্টস ডেস্ক : কিলিয়ান এমবাপ্পে শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে রেকর্ড ভেঙেছেন। লেন্সের বিপক্ষে গোল করে হয়ে গেছেন প্যারিস সেন্ত জার্মেইর (পিএসজি) সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। তার রেকর্ড ভাঙার রাতে গোল পেয়েছেন লিওনেল মেসিও। তাতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লেন্সকে তারা হারিয়েছে ৩-১ ব্যবধানে।

এতোদিন ফ্রেঞ্চ লিগ ওয়ানে ১৩৮ গোল নিয়ে এডিনসন কাভানির সঙ্গে যৌথভাবে শীর্ষে ছিলেন এমবাপ্পে। কিন্তু শনিবার রাতে লেন্সের বিপক্ষে ম্যাচের ৩১ মিনিটে গোল করে ছাড়িয়ে যান তাকে। ১৩৯ গোল নিয়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ইতিহাসে পিএসজির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হয়ে যান তিনি।

৩৭ মিনিটে ভিতিনহা ২৪ গজ দূর থেকে শট নিয়ে গোল পেলে ব্যবধান হয় ২-০। আর ৪০ মিনিটে লিওনেল মেসিও গোল পান। এ সময় ব্যাকহিলে মেসিকে বল বাড়িয়ে দেন এমবাপ্পে। মেসি নিচু শটে বল জালে জড়াতে ভুল করেননি। লিগ ওয়ানের এবারের মৌসুমে এটা ছিল তার ১৫তম গোল।

এমবাপ্পে-ভিতিনহা-মেসির গোলে দশজনের দলে পরিণত হওয়া লেন্সের বিপক্ষে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় রেড অ্যান্ড ব্লুজরা।

বিরতির পর পিএসজি অবশ্য আর কোনো গোল পায়নি। উল্টো দশজন নিয়ে ৬০ মিনিটে একটি গোল শোধ দেয় লেন্স। পেনাল্টি থেকে লেন্সের ফ্রানকোস্কি গোল করে ব্যবধান ৩-১ করেন। কিন্তু সেটা হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

এই জয়ে ৩১ ম্যাচ থেকে ৭২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো পিএসজি। সমান ম্যাচ থেকে দ্বিতীয় স্থানে থাকা লেন্সের সংগ্রহ ৬৩ পয়েন্ট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!