1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

লো স্কোরিং ম্যাচে লখনৌর কাছে হারলো রাজস্থান

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

স্পোর্টস ডেস্ক : কয়েকদিন ধরে আইপিএলের ম্যাচগুলোতে হাই স্কোরিং এবং তুমুল প্রতিদ্বন্দ্বীতা দেখে আসছিলো দর্শকরা। তবে বুধবার রাতে সম্ভবত একটি ম্যাড়ম্যাড়ে ম্যাচ উপভোগ করতে হয়েছে তাদের। লো স্কোরিং ম্যাচটিতেও জিততে পারলো না শীর্ষে থাকা রাজস্থান। উল্টো মাত্র ১৫৪ রান করেও ১০ রানের ব্যবধানে জয় তুলে নিয়েছে লখনৌ সুপার জায়ান্টস।

টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করেছিলো লখনৌ। জবাব দিতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রানের বেশি যেতে পারেনি রাজস্থান। এই জয়েও শীর্ষে উঠতে পারলো না লোকেশ রাহুলের দল লখনৌ। ৬ ম্যাচ শেষে রাজস্থান এবং লখনৌয়ের পয়েন্ট সমান ৮ করে। তবে রান রেটের ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে এখনও রাজস্থান।

জয়পুরের সাওয়াই মানসিং স্টেডিয়ামে টস জিতে লখনৌকে ব্যাট করতে পাঠান রাজস্থান অধিনায়ক সাঞ্জু স্যামসন। ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে লোকেশ রাহুল এবং কাইল মায়ার্স মিলে দারুণ সূচনা এনে দেন। দু’জন ১০.৪ ওভারে গড়েন ৮২ রানের জুটি।

৩২ বলে ৩৯ রান করে আউট হন লোকেশ রাহুল। কাইল মায়ার্স ৪২ বলে ৪ বাউন্ডারি এবং ৩ ছক্কায় সর্বোচ্চ ৫১ রানের ইনিংস খেলেন। আয়ুস বাদোনি ১ রানে এবং দিপক হুদা ২ রান করে আউট হয়ে যান। মার্কাস স্টোইনিজ ১৬ বলে খেলেন ২১ রানের ইনিংস। ২০ বলে ২৯ রান করে রানআউট হয়ে যান নিকোলাস পুরান।

শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে লখনৌ। রাজস্থানের হয়ে ২ উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন, ১টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট, সন্দিপ শর্মা এবং জেসন হোল্ডার।

জবাব দিতে নেমে রাজস্থানের দুই ওপেনার জসস্বি জসওয়াল এবং জস বাটলার মিলে ভালো সূচনা এনে দেন। তবে তাদের ব্যাটিং ছিল খুবই স্লো। দু’জন মিলে ১১.৩ ওভারে গড়েন ৮৭ রানের জুটি। জসওয়াল ৩৫ বলে করেন ৪৪ রান। ৪১ বলে ৪০ রান করেন জস বাটলার।

এরপরের ব্যাটাররা বলতে গেলে আর রানই করতে পারেননি। ২১ বলে ২৬ রান করেন দেবদূত পাডিক্কাল। ১২ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন রায়ান পরাগ। ৬ উইকেট হারিয়ে ১৪৪ রানে থেমে যায় রাজস্থানের ইনিংস।

লখনৌয়ের হয়ে আবেশ খান ৪ ওভারে ২৫ রান দিয়ে নেন ৩ উেইকেট। মার্কাস স্টোইনিজ ৪ ওভারে ২৮ রান দিয়ে নেন ২ উইকেট। অলরাউন্ড পারফরম্যান্স দেখিয়ে ম্যাচ সেরার পুরস্কার জেতেন মার্কাস স্টোইনিজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!