1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

শেষ ম্যাচে এসে সান্ত্বনার জয় আর্সেনালের, জিতলো ম্যানইউও

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ মে, ২০২৩

স্পোর্টস ডেস্ক : লিভারপুল, উলভারহ্যাম্পটন এবং সাউদাম্পটনের সঙ্গে টানা তিন ম্যাচ ড্র করার পর ম্যানচেস্টার সিটির কাছে হার। চার ম্যাচে তখন আর্সেনাল হারিয়েছিল ৯ পয়েন্ট। ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা থেকেও ছিটকে পড়েছিল সে সঙ্গে।

তবুও আশায় বুক বেঁধেছিল আর্সেনাল সমর্থকরা। শেষ দিকে এসেও যদি ঘুরে দাঁড়াতে পারে গানাররা! কিন্তু না, পারেনি। পরের দুই ম্যাচে চেলসি এবং নিউক্যাসলকে হারালেও ব্রাইটন এবং নটিংহ্যাম ফরেস্টের কাছে হেরে শিরোপার সব সম্ভাবনা শেষ করে তারা।

দুই ম্যাচ আগেই তাই শিরোপা নিশ্চিত করে বিজয় উদযাপন করে ম্যানচেস্টার সিটি। তবে, শেষ ম্যাচে এসে আর্সেনাল স্বস্তির জয় পেল। উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় দিয়ে মৌসুম শেষ করতে পেরেছে গানার্সরা।

অন্য ম্যাচে ফুলহ্যাম্পকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে থেকে মৌসুম শেষ করলো ম্যানইউ। ম্যানইউর হয়ে গোল করেছেন জেডন সানচো এবং ব্রুনো ফার্নান্দেজ। ফুলহ্যামের হয়ে গোল করেন কেনি টেটে।

ঘরের মাঠে উলভারহ্যাম্পনের বিপক্ষে জোড়া গোল করেছেন গ্রানিত জাকা। বাকি তিন গোল আসে বুকায়ো সাকা, গ্যাব্রিয়েল হেসুস এবং জ্যাকুব কিউওর।

ম্যাচের ১১তম মিনিটে প্রথতম গোল করে দলকে এগিয়ে দেন সুইস তারকা জাকা। এর তিন মিনিট পর আবারও গোল। ১৪তম মিনিটে এবারও গোল করেন তিনি। ২৭ মিনিটে তৃতীয় গোল করেন বুকায়ো সাকা। ৫৮তম মিনিটে গ্যাব্রিয়েল হেসুস চতুর্থ গোল করেন। ৭৮তম মিনিটে পঞ্চম গোল আসে জ্যাকুব কিউওর-এর কাছ থেকে।

আর্সেনালের হয়ে সম্ভবত শেষ ম্যাচ খেলে ফেলেছেন সুইস তারকা গ্রানিত জাকা। শেষ ম্যাচকে স্মরণীয় করে রাখলেন তিনি জোড়া গোলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!