1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন : হাসনাত আবদুল্লাহ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বলে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি রাষ্ট্রায়ত্ত ১০ ব্যাংকে নতুন এমডি নিয়োগ রাষ্ট্রপতি পলাতক শেখ হাসিনাকে পুনর্বাসিত করার চেষ্টা করছেন: রিজভী ‘রাষ্ট্রপতি মিথ্যাচার ও শপথ ভঙ্গ ক‌রে‌ছেন’ শেখ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের ভূমিকা নেই রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের কোনো দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি নালিতাবাড়ীতে যুবকের ও শেরপুরে কবিরাজের মরদেহ উদ্ধার তারিকের নির্দেশেই গুম করা হয় ফটো সাংবাদিক কাজলকে

রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা

  • আপডেট টাইম :: সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ঘরে ঢুকে একই পরিবারের তিন সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২১ অক্টোবর) ভোর সাড়ে ৪টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প ২০ এক্স ব্লকে এই হত্যা কাণ্ডের ঘটনা ঘটে।
১৪ এপিবিএনের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল জানান, ভোরে অজ্ঞাতপরিচয় ১৫-২০ জন সন্ত্রাসী আহাম্মদ হোসেনের বাড়িতে প্রবেশ করে গুলি করে। এতে ঘটনাস্থলে আহম্মদ হোসেন ও সৈয়দুল আমিন মারা যান। আহত আসমাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নিহতরা হলেন, উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের ক্যাম্প-১৭ (এক্স) ব্লক: ১০৪ বসবাসরত আহাম্মদ হোসেন (৬০), ছেলে সৈয়দুল আমিন (২৮) ও মেয়ে আসমা বেগম (১৫)।
স্থানীয়দের বরাতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিফ হোছাইন জানান, উখিয়ার লাল পাহাড় সংলগ্ন ক্যাম্প-২০ (এক্স), ব্লক-এস/৪, বি/৬ ব্লকে ঢুকে নারী-পুরুষসহ একই পরিবারে তিনজনকে গুলি করে অজ্ঞাত ১৫-২০ জন দুর্বৃত্ত। এতে মাথায়, বুকে ও গলায় গুলিবিদ্ধ হয়ে মারা যান বাবা-ছেলে-মেয়েসহ তিনজনই। বাবা-ছেলে ঘটনাস্থলে মারা গেলেও মেয়ে আসমাকে গুলিবিদ্ধ অবস্থায় ক্যাম্পের হাসপাতালে নেয়া হয়। সেখান হতে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে আসমাও মারা যায়। নিহতরা ক্যাম্প-১৭ থেকে এসে অস্থায়ীভাবে ক্যাম্প-২০ তে শেড তৈরি করে বাস করতেন।
ক্যাম্প সূত্র জানায়, নিহত রোহিঙ্গা সৈয়দুল আমিন আরসার সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে দীর্ঘদিন যাবৎ সম্পৃক্ত ছিল এমন কথা প্রচলিত আছে। এ কারণে অজ্ঞাত সন্ত্রাসীরা এমন নৃশংসভাবে আক্রমণ চালিয়ে বাবা-বোনসহ তাকেও হত্যা করেছে। হামলার পর অজ্ঞাত সন্ত্রাসীরা লাল পাহাড়ের এস/৪, বি/৭ ব্লক দিয়ে পালিয়ে যায়।
ওসি আরিফ হোছাইন বলেন, এ ঘটনার পরে এপিবিএন পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। বেশ কিছুদিন ধরে ক্যাম্পে খুনের খবর ছিল না। কিন্তু হঠাৎ একই পরিবারে মা-ছেলে-মেয়েকে হত্যার ঘটনায় আতঙ্ক বিরাজ করছে। কি কারণে একই পরিবারের তিন সদস্যকে হত্যা করা হলো তা বের করতে পারছেন না কমিউনিটির লোকজন। পুলিশ ঘটনার রহস্য বের করতে প্রচেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com