1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

মেসি জাদুতে কমিউনিটি শিল্ড জিতলো মায়ামি

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

স্পোর্টস ডেস্ক : হিসেবনিকেশটা আগের ম্যাচেই করা হয়ে গিয়েছিল। সেই ম্যাচে নিজের ছায়া হয়ে থাকা মেসির সামনে এই ম্যাচ ছিল নিজেকে জানান দেওয়ার সুযোগ। সেটা মোক্ষমভাবে কাজে লাগালেন আর্জেন্টাইন তারকা। মেসি জাদুতে পয়েন্ট টেবিলের শীর্ষ প্রতিদ্বন্দ্বী কলম্বাস ক্রুকে ৩-২ গোলে হারিয়েছে ইন্টার মায়ামি। সেই সঙ্গে জিতেছে কমিউনিটি শিল্ড।

ম্যাচে জোড়া গোল করেছেন মেসি। প্রথমে দলকে এগিয়ে নেওয়ার ৫ মিনিট পর করলেন আরেক  গোল। সেই সঙ্গে জ্বলে ওঠেন লুইস সুয়ারেজ। দুই সাবেক বার্সেলোনা তারকার যৌথ পারফর্ম্যান্সে পুরো ম্যাচ নিজেদের করে নিলো মায়ামি।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে প্রথমার্ধে খুব একটা সুবিধা করতে পারেনি মায়ামি। একের পর এক আক্রমণ করেও গোলের দেখা পায়নি জেরার্দো মার্টিনোর শিষ্যরা। তবে মায়ামি ঘুরে দাঁড়ায় প্রথমার্ধের শেষের দিকে।

মায়ামি এগিয়ে যায় ম্যাচের ৪৫তম মিনিটে। নিজেদের অর্ধ থেকে মেসির উদ্দেশে ডি বক্সের সামনে উঁচু করে বল বাড়িয়ে দেন এক সতীর্থ। প্রতিপক্ষের দুই খেলোয়াড়ের মাঝ থেকে বুক দিয়ে বল নামিয়ে দারুণ দক্ষতায় আরও দুজনকে কাটিয়ে জাল খুঁজে নেন রেকর্ড আটবারের বর্ষসেরা ফুটবলার।

দ্বিতীয়ার্ধের শুরুতে এক গোল শোধ করে কলম্বাস। তবে সেটা বেশিক্ষণ স্থায়ী থাকেনি। দুই মিনিটের মাথায় ব্যবধান বাড়ান সুয়ারেজ। সতীর্থের দূরপাল্লার উঁচু পাসে লাফিয়ে মাথা ছুঁইয়ে দেন সুয়ারেজ। লিগে এটি তার ১৮তম গোল। ৬১তম মিনিটে পেনাল্টি পেয়ে ব্যবধান কমায় কলম্বাস।

এই জয়ে ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকায় শীর্ষস্থান আরও মজবুত করলো মার্টিনোর দল।  ৩২ ম্যাচে ২০ জয় ও ৮ ড্রয়ে মায়ামির পয়েন্ট ৬৮। এক ম্যাচ কম খেলে ৫৭ পয়েন্ট নিয়ে দুইয়ে কলম্বাস। তিনে থাকা সিনসিনাটির পয়েন্ট ৫৬।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com