1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে জমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন তারেক রহমানের বিরুদ্ধে মানহানির মামলা প্রত্যাহার গণঅভ্যুত্থান জাদুঘরে তুলে ধরা হবে ১৬ বছরের নির্যাতনের চিত্র: তথ্য উপদেষ্টা শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় : বিচারক জাতীয় সংগীত ইস্যু: বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্বর্তীকালীন সরকার জাতীয় মসজিদের খতিব মাওলানা রুহুল আমিনের খোঁজ মিলল গোপালগঞ্জে হুমকির মুখে বিশ্ব ব্যবস্থা, সতর্কবার্তা ব্রিটিশ-মার্কিন গোয়েন্দাপ্রধানদের পিটিআইকে দেওয়া ড. ইউনূসের সাক্ষাৎকার ভালোভাবে নেয়নি ভারত সব ইসলামী দল নিয়ে বৃহৎ রাজনৈতিক জোট তৈরির চেষ্টা

কলাপাড়ায় ভিডিপি কমান্ডারের হাত থেকে রক্ষার জন্য সংবাদ সম্মেলন করলো এলাকাবাসী

  • আপডেট টাইম :: রবিবার, ১২ এপ্রিল, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়া উপজেলা আনসার ভিডিপি কমান্ডার আফজাল হোসেন গংদের হুমকীতে নিজের এবং পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তায় শংকিত হয়ে সংবাদ সম্মেলন করেছেন কলাপাড়ার বাদুরতলী এলাকাবাসী।
রবিবার দুপুরের দিকে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তেব্য পাঠ করেন কালাম সরদার। উপস্থিত ছিলেন আবিদ হোসেন, মনিরসহ এলাকার ভূক্তোভোগী বেশ কয়েকজন।
লিখিত বক্তেব্যে কালাম সরদার বলেন, আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে হাত হারিয়েছি, ছোট ভাই জালাল পঙ্গুত্ব বরণ করেছে। পরিবারের অনেকেই জেল খেটেছি। শারিরীক নির্যাতনসহ সামাজিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছি। গত সোমবার দলবলসহ প্রাণঘাতী আ¯্র নিয়ে ছোটভাই জনি সরদার, ভাগ্নে সুমন ডিলার ও ভাতিজা মামুন সরদারকে হামলা চালিয়ে গুরতর জখম ও শ্বাসরোধ করে হত্যার চেস্টা করা হয়েছে। যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এ নিয়ে আফজাল হোসেন, পুত্র শাকিল, রিয়াজ, নিকটাাত্মীয়সহ ১৩ জনকে আসামী করে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।
লিখিত বক্তেব্যে কালাম সরদার আরো বলেন, আমার ভাগ্নে সোহাগের খুনী এই আফজাল গং তার পুত্র রিয়াজ, শাকিল নানা অপকর্মসহ মাদকে জড়িত। আনসার ভিডিপি কমান্ডারের লেবাস গায়ে লাগিয়ে আফজাল তার পুত্রদ্বয়সহ নিকাটাত্বীয়দের সন্ত্রাসী অস্ত্র হিসাবে ব্যবহার করে বাদুরতলী সুলিশ হতে বালিয়াতলী এলাকায় ওয়াপদা বেরিবাঁধের জমি দখল করে দোকান ঘর উঠিয়ে ভাড়া দিচ্ছেন। বাদরতুলী স্লুইজ এলাকার হিন্দু অধ্যুসতি এলাকার সরকারী খালের জমিকে নাল জমি দেখিয়ে বন্দোবস্ত এনে সেখানকার সকল পরিবারের কাছে চাদা দাবী করে হয়রানী করছেন। চাঁদার দাবীতে আজ দীর্ঘ বছর যাবৎ আফজাল তার প্রতিবেশী নাহিদা বেগমের হাটা-চলার রাস্তা বন্ধ করে দিয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত মনির বলেন, তার রেকডীয় সম্পত্তিতে মার্কেট নির্মান করতে গেলে বাঁধা দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদার দাবীতে কাজ বন্ধ করে দিয়েছে। তার বোনসহ তাকে বেদম মারধর করেছে। আবিদ হোসেন বলেন, মুক্তিযোদ্ধা মমিন বিশ্বাসের তিন শতক বসত জমি জোর করে দখল করে নিয়ে গেছেন আফজাল কমান্ডার।
সবশেষে কালাম সরদারসহ উপস্থিত সবাই বলেন, এনিয়ে একাধিক সংবাদ ছাপা হলেও অদৃশ্য খুটির জোরে সব কিছুকে তুচ্ছ করে আফজাল হোসেন অপকর্ম চালিয়ে যাচ্ছেন। দিনদিন বেপরোয়া হয়ে উঠছেন। এলাকাবাসীসহ পরিবারের নিরাপত্তায় সন্ত্রাসী আফজাল গংয়ের গ্রেপ্তারসহ আইনী ব্যবস্থা গ্রহনের জন্য স্বরাস্ট্রমন্ত্রীসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।
সাংবাদিক সম্মেলনে করা অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত আফজাল হোসেন সাংবাদিকদের বলেন, আমাকে হয়রানী করার জন্য এসব অভিযোগ তোলা হয়েছে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com