1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সাংবাদিক নাদিম হত্যায় আটক ৬

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ জুন, ২০২৩

জামালপুর: জামালপুরে বাংলা নিউজের প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যায় জড়িত সন্দেহে ছয়জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ জুন) সকালে জামালপুরের বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা সময় সংবাদকে এই তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার মধ্যরাতে বকশিগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। এর আগে চারজনকে আটক করা হয়। তবে এখনো কোনো মামলা হয়নি।

এর আগে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, সাংবাদিকের ওপর হামলাকারীদের সিসিটিভি ফুটেজের মাধ্যমে শনাক্ত করা হয়েছে। পুলিশের পাঁচটি দল মাঠে কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে ঘটনায় জড়িত অন্যদের আটক করা হবে।

বুধবার (১৪ জুন) রাতে জামালপুরের বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলা হয়। মাথায় গুরুতর আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। সন্ত্রাসী হামলায় আহত হওয়ার পর বৃহস্পতিবার (১৫ জুন) বিকেল পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাদিমের স্ত্রী মনিরা বেগমের অভিযোগ, সংবাদ করায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর লোকজন নাদিমের ওপর হামলা চালায়। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!