1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১১ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

‘বাংলাদেশের মানুষের অদ্ভুত আন্তরিকতা রয়েছে’

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘বরবাদ’ খ্যাত টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেন। পশ্চিমবঙ্গের মালদহের সেন বাড়ির মেয়ে তিনি। শিশুশিল্পী হিসেবে বেশকিছু নাটকে অভিনয় করেছেন। ২০১২ সালে ‘১০০% লাভ’ সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্রে নাম লেখান। এরপর রাজা চন্দর ‘চ্যালেঞ্জ-টু’ ও রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ সিনেমায় বনি সেনগুপ্তর বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে সকলের নজরে আসেন ঋত্বিকা। ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও রয়েছে তার দর্শকপ্রিয়তা।

২০১৭ সালে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় ‘গাদ্দার’ সিনেমায় অভিনয় করেন ঋত্বিকা। এতে ঢাকাই সিনেমার চিত্রনায়ক নাদিমের বিপরীতে অভিনয় করছেন তিনি। এ সিনেমার প্রায় ৭০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। কিছুটা বিরতি নিয়ে আগামী বছর এ সিনেমার বাকি অংশের শুটিং শুরু হবে। এতে ঋত্বিকা-নাদিম অংশ নিবেন বলে জানান নাদিম।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের কামাল মো. কিবরিয়া লিপু ও ভারতের নেহাল দত্ত। বাংলাদেশের ভেনাস মাল্টিমিডিয়া ও ভারতের ভিশন এন্টারটেইনমেন্ট যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে। এর আগে ঢাকায় এসে শুটিংয়ে অংশ নেন ঋত্বিকা।

যৌথ প্রযোজনা নয়, শুধু বাংলাদেশের সিনেমায় অভিনয়ের আগ্রহ প্রকাশ করে ঋত্বিকা সেন রাইজিংবিডিকে বলেন, ‘বাংলাদেশের সিনেমায় কাজ করার খুব ইচ্ছা। আমার জীবনে সবচেয়ে বড় পাওয়া দর্শকদের ভালোবাসা। এজন্য খুবই কৃতজ্ঞ। যারা আমাকে সার্পোট করেছেন, যাদের জন্য সিনেমায় কাজ করছি এবং কাজকে ভালোবাসি। দর্শকদের মধ্যে ৯৫ ভাগ সাড়া পাচ্ছি বাংলাদেশ থেকে। এখানকার দর্শক খুব ভালো। বাংলাদেশের মানুষের  অদ্ভুত আন্তরিকতা রয়েছে। এখানকার লোকজনের সঙ্গে কাজ করে মন ভরে যাচ্ছে। আগামীতে সুযোগ পেলে অবশ্যই কাজ করব।’

‘গাদ্দার’ সিনেমা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘‘ছবিতে আমি এক মিষ্টি মেয়ের চরিত্রে অভিনয় করছি। বলা যায় খুব শান্ত ও মিষ্টি মেয়ের রূপে দর্শক আমাকে পাবেন। এতে আমি দুটি চরিত্রে অভিনয় করছি। এখন আপাতত একটি চরিত্রের কথা বলছি। আর একটা চরিত্র সারপ্রাইজিং। এ চরিত্রটি সম্পূর্ণ উল্টো। এ সিনেমায় মজাটা ডাবল চরিত্র এবং অভিনয় করার জায়গাটাও ডাবল। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!