1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

শেরপুর, ঝিনাইগাতি ও নালিতাবাড়ীতে নতুন ৩ জন করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

শেরপুর : শেরপুরে এক নারী ও ২ যুবকসহ আরও ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ইউনিটের ফলাফল অনুযায়ী এ তথ্য নিশ্চিত করে জেলা স্বাস্থ্য বিভাগ।
আক্রান্তরা হচ্ছেন- সদর উপজেলার রৌহা ইউনিয়নের ফটিয়ামারী নয়াপাড়া গ্রামের এক নারী (৬০), ঝিনাইগাতী উপজেলা সদর ইউনিয়নের সারিকালিনগর গ্রামের এক যুবক (২২) ও নালিতাবাড়ী উপজেলার পৌর শহরের গড়কান্দা মহল্লার এক যুবক (৩১)। এদের মধ্যে সনাক্ত হওয়া নারী ঢাকায় বাসাবাড়িতে বুয়া হিসেবে কাজ করতেন। তিনি প্রায় ৩ সপ্তাহ আগে ঢাকা থেকে বাড়ি ফিরেছেন। ঝিনাইগাতীর যুবক স্থানীয় ওষুধ ব্যবসায়ী। নালিতাবাড়ীর যুবক ব্র্যাক এর যক্ষ্ণা প্রকল্পের স্বাস্থ্যকর্মী। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯ জনে।
জানা যায়, মঙ্গলবার শেরপুর থেকে করোনা সন্দেহে ২৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠায় জেলা স্বাস্থ্য বিভাগ। এরমধ্যে ২২ জনের রিপোর্ট নেগেটিভ এলেও ওই ৩ জনের নমুনায় করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়ে। এছাড়া বুধবার জেলা থেকে আরও ১৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com