1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

ধর্ষণের অভিযোগে অভিনেতার যাবজ্জীবন কারাদণ্ড

  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

বিনোদন ডেস্ক : ধর্ষণের অভিযোগে জনপ্রিয় মার্কিন অভিনেতা ড্যানি মাস্টারসনকে যাবজ্জীবন (৩০ বছর) কারাদণ্ড দিয়েছেন আদালত। দুই নারীকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) এ রায় দিয়েছেন লস অ্যাঞ্জেলেসের উচ্চ আদালত। বার্তা সংস্থা রয়টার্স এ খবর প্রকাশ করেছে।

ড্যানি মাস্টারসনের বিরুদ্ধে তিন নারী ধর্ষণের অভিযোগ দায়ের করেন। ২০০৩ সালে ড্যানি তার হলিউড হিলসের বাড়িতে ডেকে নেন ২৩ বছর বয়সী এক নারীকে। সেখানে তাকে ধর্ষণ করেন। একই বছরের অক্টোবর ও ডিসেম্বরে এ ঘটনা ঘটে। একই বছর একই বাড়িতে ২৮ বছর বয়সী আরেক নারীকে ধর্ষণ করেন ড্যানি। ২০০১ সালে ২৩ বছর বয়সী আরেক নারীকে ধর্ষণ করেন ড্যানি। এই নারী ড্যানির সাবেক প্রেমিকা।

গত মে মাসের শুনানিতে দুই নারীকে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হয়। কিন্তু ড্যানির প্রাক্তন প্রেমিকার অভিযোগ প্রমাণিত হয়নি। দুই নারীর অভিযোগ প্রমাণিত হওয়ায় ড্যানিকে দোষী সাব্যস্ত করা হয়। গতকাল এ মামলার রায় দেন বিচারক শার্লাইন ওমেডো।

জনপ্রিয় টিভি সিরিজ ‘দ্যাট সেভেন্টিস শো’-এর অভিনেতা ড্যানি মাস্টারসন তিন নারীর অভিযোগ অস্বীকার করে আসছেন। তবে বিচারক শার্লাইন ওমেডো এদিন ড্যানি মাস্টারসনকে উদ্দেশ্য করে বলেন, ‘মিস্টার মাস্টারসন আপনি এখানে ভিকটিম নন। ২০ বছর আগে আপনার কর্মকাণ্ড অন্যের কণ্ঠ ও পছন্দ কেড়ে নিয়েছে। ২০ বছর আগে আপনি অপরাধ করেছেন, যার কারণে আজ আপনি এখানে।’

সাজা শুনানোর সময়ে অভিযোগকারী তিন নারী বিচারককে উদ্দেশ্য করে বলেন— ‘ড্যানি আমাদের জীবন শেষ করে দিয়েছে। তাকে এমন সাজা দিন, যাতে তার জীবন কারাগারেই শেষ হয়।’

ড্যানি মাস্টারসনের আইনজীবী শন হোলি এই রায়ে সন্তুষ্ট নন। তার টিম আপিল করার পরিকল্পনা করেছে বলে জানিয়েছেন তিনি।

২০১১ সালে অভিনেত্রী বিজো ফিলিপসকে বিয়ে করেন ড্যানি। গতকাল আদালতে উপস্থিত ছিলেন বিজো। রায় শুনানোর সময়ে কান্নায় ভেঙে পড়েন এই অভিনেত্রী।

১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত ‘দ্যাট সেভেন্টিস শো’-তে অভিনয় করেন ড্যানি। ২০১৬ সাল থেকে ‘দ্য রাঞ্চ’ সিরিজে দেখা যায় তাকে। এটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!