1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

মেসির ফেরার ম‌্যাচ জয়ে রাঙাল মায়ামি

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

স্পোর্টস ডেস্ক : ৩৭ মিনিট মাঠে ছিলেন লিওনেল মেসি। দুই সপ্তাহ পর মাঠে ফিরে স্বস্তিতে ছিলেন না ইন্টার মায়ামির অধিনায়ক। অস্বস্তি নিয়ে মাঠ ছাড়লেও মেজর সকার লিগে মেসির ফেরার ম‌্যাচ জয়ে রাঙিয়েছে তার দল।

টরন্টো এফসিকে ৪-০ গোলে হারিয়েছে মায়ামি। ম‌্যাচে জোড়া গোল পেয়েছেন রবার্ট টেইলর। একটি করে গোল করেন ফাকুন্ডো ফারিয়াস ও বেঞ্জামিন ক্রেমাসচি।

ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর মেসি পাখা মেলে উড়ছেন। নিয়মিত গোল পাচ্ছেন, অ‌্যাসিস্ট করছেন। মাঠের বাইরেও তার সময় কাটছে দারুণ। তবে এ নিয়ে ১২ ম‌্যাচে তৃতীয়বার মেসি গোল পাননি, অ‌্যাসিস্টও করেননি। অবশ‌্য ম‌্যাচের পুরোটা সময় খেলতে পারলে গল্পটা ভিন্ন হতেও পারত।

মেসি শেষ খেলেছেন গত ৭ সেপ্টেম্বর। জাতীয় দলের হয়ে ২০২৬ বিশ্বকাপের বাছাইপর্বের ইকুয়েডরের বিপক্ষে ১-০ গোলে জেতা ম‌্যাচ খেলেছিলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। ম‌্যাচে ফ্রি কিক থেকে গোল করে দলের জয়ও নিশ্চিত করেন তিনি। এরপর লম্বা বিরতিতে যান। গত শনিবার আটালান্টা ইউনাইটেডের বিরুদ্ধে ইন্টার মায়ামির ৫-২ গোলে হেরে যাওয়া ম‌্যাচ মাঠে বসে দেখেছিলেন।

ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মেসি আজ ফিরবেন তা আগে থেকে জানা ছিল। কিন্তু চোট নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। সাতবারের ব‌্যালন ডি’ অর বিজয়ী ডানপায়ের ইনজুরিতে পড়েছেন বলে ধারনা করা হচ্ছে। মায়ামির কোচ টাটা মার্টিনো পরবর্তীতে তা গণমাধ‌্যমকে নিশ্চিত করেছেন।

৩৭ মিনিট মাঠে থাকাকালীন মেসি ছিলেন অস্বস্তিতে। গোল করার তিনটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। বারবার নিজের পায়ের জড়তা কাটাতে স্ট্রেটচ করেছেন। পূর্ণশক্তি দিয়ে দৌড়াতে পারেননি। গোটা মাঠ হেঁটেছেন। শুধু মেসি নন এই ম‌্যাচ পুরো শেষ করতে পারেননি জর্দি আলভাও।

তারকা এই দুই খেলোয়াড়কে ছাড়া মায়ামির জিততে একেবারেই অসুবিধা হয়নি। প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করে মায়ামিকে এগিয়ে নেন ফাকুন্ডো ফারিয়াস। বিরতি থেকে ফিরে রবার্ট টেইলর ৫৪ মিনিটে ব‌্যবধান দ্বিগুন করেন। এরপর বেঞ্জামিন ক্রেমাসচি নিজের ঝলক দেখান ৭৩ মিনিটে। ম‌্যাচ শেষ হবার ৩ মিনিট আগে নিজের দ্বিতীয় গোল করেন টেইলর।

এ জয়ে ইন্টার মায়ামি প্লে অফের লড়াইয়ে নিজেদের ভালোভাবে টিকিয়ে রাখলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!