1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

গোল পেলেন নেইমার, জিতলো আল হিলাল

  • আপডেট টাইম :: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

স্পোর্টস ডেস্ক : সৌদি আরবে যাওয়ার পর গোল যেন নেইমারের কাছে সোনার হরিণ হয়ে গিয়েছিল। প্রতিপক্ষের জাল হয়ে গিয়েছিল চীনের মহাপ্রাচীর। অবশেষে সেই ব্যুহ ভেদ করলেন ব্রাজিলিয়ান তারকা। নেইমারের প্রথম গোলের রাতে এএফসি চ্যাম্পিয়নস লিগে ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানের বিপক্ষে ৩-০ গোলের জয় তুলে নিয়েছে আল হিলাল।

এর আগে আল হিলালের হয়ে চার ম্যাচ খেলে ফেললেও গোলের খাতা খুলতে পারেননি নেইমার। পঞ্চম ম্যাচে অবদান রাখলেন দলের জয়ে। এই জয়ে বাকি দুটি গোল করেছেন আলেক্সান্ডার মিত্রোভিচ ও সালেহ আল সেহেরি।

এএফসি চ্যাম্পিয়নস লিগে এই মৌসুমে এটি আল হিলালের প্রথম জয়। এর আগে নিজেদের প্রথম ম্যাচে উজবেকিস্তানের ক্লাব নাভবাহোরের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারায় ‘ব্লু ওয়েভস’ খ্যাত দলটি।

ম্যাচে আধিপত্য বিস্তার করে ১৮ মিনিটেই এগিয়ে যায় আল হিলাল। গোল করেন মিত্রোভিচ। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে দলকে আরেকটু এগিয়ে নেন নেইমার। ৫৮ মিনিটে ডি বক্সের সামনে থেকে বাঁকানো শটে গোল করেন ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতা।

আল হিলালের হয়ে ম্যাচের যোগ করা সময়ে নাসাজির কফিনে শেষে পেরেকটি ঠুকে দেন সেহেরি। বদলি হিসেবে নেমে চারবারের চ্যাম্পিয়নদের ব্যবধান বাড়ান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!