1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

শরীর থেকে প্রাক্তন স্বামীর শেষ চিহ্ন মুছে ফেললেন সামান্থা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

বিনোদন ডেস্ক : ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। ২০২১ সালে এ জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর। সব জল্পনার অবসান ঘটিয়ে গত বছরের ২ অক্টোবর যৌথ এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন এই তারকা যুগল। তারপর দুজনার দু’টি পথ গেছে বেঁকে।

বিচ্ছেদের মধ্য দিয়ে পথ আলাদা হলেও দুজন দুজনার স্মৃতি বয়ে বেড়াচ্ছেন। তা ছাড়াও প্রাক্তন স্বামীর নামে করা একটি ট্যাটু দীর্ঘ দিন নিজের শরীরে বয়ে বেরিয়েছেন সামান্থা। এবার শরীর থেকে প্রাক্তন স্বামীর শেষ চিহ্ন মুছে ফেললেন এই অভিনেত্রী।

২০১৯ সালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন সামান্থা। শাড়ি পরা সামান্থার এ ছবিতে তার ডান পাজরে নাগার নামে অর্থাৎ ‘চৈ’ নামে একটি ট্যাটু দেখা যায়। আর ক্যাপশনে এ অভিনেত্রী লিখেন, ‘জীবনের সেরা সময় পার করছি। এটি একমাত্র ট্যাটু যা গোপন রেখেছিলাম। অবশেষে তা প্রকাশ করলাম। চে আক্কিনেনি আমার স্বামী, আমার দুনিয়া।’

মূলত, নাগা চৈতন্যর সঙ্গে বিয়েবিচ্ছেদের পরও এই ট্যাটু বয়ে বেরিয়েছেন সামান্থা। আর সেই ট্যাটু শরীর থেকে মুছে ফেলেছেন তিনি। কয়েক দিন আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন সামান্থা। এ পোস্টে তার শাড়ি পরা ছবি রয়েছে। এ ছবিতে দেখা যায়, নাগার নামে করা সেই ট্যাটু এখন আর নেই।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। ‘মানাম’, ‘অটোনগর সুরিয়া’, ‘মজিলি’ প্রভৃতি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন নাগা-সামান্থা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!