1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

ব্রাজিল কিংবদন্তি রোনালদিনহো ঢাকায়

  • আপডেট টাইম :: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

স্পোর্টস ডেস্ক : নির্ধারিত সময়ের কিছু পর ঢাকায় এসেছেন ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক রোনালদিনহো। দুদিনের কলকাতা সফর শেষে বুধবার কয়েক ঘণ্টার জন্য তাকে ঢাকায় এনেছেন ভারতীয় উদ্যোক্তা। তবে রোনালদিনহোর ঢাকা সফর নিয়ে স্থানীয় আয়োজক প্রতিষ্ঠান থেকে কিছু জানানো হয়নি।

এরই মধ্যে রোনালদিনহো হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হোটেল রেডিসনে পৌঁছেছেন। তার সংক্ষিপ্ত ঢাকা সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে।

জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনও রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎ করতে হোটেল রেডিসনে যাবেন।

শোনা গিয়েছিল, বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনকে সংক্ষিপ্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে বাফুফে থেকে এখনো সে বিষয়ে কিছু বলা হয়নি।

হোটেল রেডিসনে আয়োজকদের মূল অনুষ্ঠানে নির্বাচিত কিছু মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছে। সাধারণ দর্শকরা রোনালদিনহোকে দেখার সুযোগ পাবেন কি না, সেটাও পরিষ্কার করেননি আয়োজকরা। স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে নির্দিষ্ট কিছু গণমাধ্যমকে আমন্ত্রণ জানানো হয়েছে রোনালদিনহোর সংবাদ সম্মেলনের জন্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!