1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

অ‌ভিন‌য়ে ফেরার প‌রিকল্পনা জানা‌লেন বিপাশা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী বিপাশা বসু। দীর্ঘ দিন ধরে লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে রয়েছেন। মা হওয়ার কারণে তেমন কোনো অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে।

৮ বছর ধ‌রে বড় পর্দায় অনুপস্থিত বিপাশা।  ১১ বছ‌রের বিরতি ভেঙে ক‌য়েক দিন আ‌গে র‌্যাম্পে হাঁটেন। ল্যাকমে ফ্যাশন উইকে হাজির হয়ে আলোচনায় উঠে আ‌সেন তি‌নি। এবার অ‌ভিন‌য়ে ফেরার প‌রিকল্পনা ক‌রছেন এই অ‌ভি‌নেত্রী।

ভারতীয় এক‌টি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকা‌রে বিপাশা বসু ব‌লেন, আমার মেয়ে আমাকে বাড়ির বাইরে যাওয়ার অনুম‌তি দি‌য়ে‌ছে। কিন্তু কাজে ‌ফেরার আ‌গে আমার আরো কিছু সময় দরকার। আমি অভিনয় করতে ভালোবাসি।

র‌্যাম্পে হাঁটার বেশ কিছু ভিডিও বিপাশা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তা ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একাধিক ভিডিও। তাতে দেখা যায়, মা হওয়ার কারণে ওজন বেড়ে গেছে বিপাশার। ওজন বাড়লে মঞ্চে তার সাবলীল উপস্থিতি নজর কেড়েছে বিপাশা ভক্তদের।

গত বছরের ১২ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দেন ৪৪ বছর বয়সী বিপাশা। করণ সিং গ্রোভার-বিপাশা দম্পতির এটি প্রথম সন্তান।

‘অ্যালোন’ সিনেমার শুটিং সেটে প্রথম বন্ধুত্ব হয় বিপাশা-করণের। ২০১৫ সালে এই সিনেমা মুক্তি পায়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন এই জুটি।

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দুই বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তার সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দুজনের বিয়ে নিয়ে চর্চাও কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে উড়িয়ে দিয়ে একসঙ্গে রয়েছেন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!