1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

হালুয়াঘাটে আরো এক চিকিৎসক করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম :: বুধবার, ২২ এপ্রিল, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটে করোনা উপসর্গ ছাড়াই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরো একজন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে হালুয়াঘাট উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ জনে।

গত সোমবার হালুয়াঘাট থেকে সাত জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। আর তাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন পুরুষ চিকিৎসকের নমুনা পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুনির আহমদ বলেন, কোন রকম উপসর্গ ছাড়াই আরো একজন ডাক্তারের করোনা পজেটিভ আসলেও তিনি সুস্থ আছেন। তার সংস্পর্শে থাকা কর্তব্যরত সকল সহযোগীদের হোম কোয়ারিন্টিনে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম বাংলার কাগজকে বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসটি প্রতিনিয়ত তার ধরণ পাল্টাচ্ছে। আর মানুষ কিছু বুঝে উঠার আগেই সংক্রামিত হচ্ছে। তাই আমাদের ঘরে থাকতে হবে এবং সকল ক্ষেত্রে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। করোনা টেস্ট উপজেলা পর্যায়ে করার কোন পরিকল্পনা আছে কি না জবাবে তিনি বলেন, উপজেলাতে তো নয়ই, অনেক জেলা পর্যায়েও হবে না। কারণ এটি অনেক সেনসিটিভ বিষয় এবং তা মেডিকেল কলেজ পর্যায়ের হাসপাতালগুলোর বিশেষ ল্যাবের প্রয়োজন হয়।

উল্লেখ্য, গত ১৬ই এপ্রিল হালুয়াঘাটে প্রথম (কোভিড-১৯) করোনা রোগী শনাক্ত হয়।

– মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com