1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

চুমুর ভিডিও দিয়ে প্রেমিককে পরিচয় করালেন অমলা

  • আপডেট টাইম :: বুধবার, ১ নভেম্বর, ২০২৩

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অমলা পল। ব্যক্তিগত জীবনে সংসারও বেঁধেছিলেন তিনি। কিন্তু তার প্রথম সংসার টিকেনি। দীর্ঘ দিন একা থাকার পর ফের সম্পর্কে জড়িয়েছেন অমলা। যদিও এতদিন বিষয়টি গোপন রেখেছিলেন। এবার চুমুর ভিডিও প্রকাশ করে প্রেমিককে পরিচয় করালেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে ভিডিও ও স্থিরচিত্র পোস্ট করেছেন অমলা। একাধিক ছবিতে প্রেমিকের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। ভিডিওতে দেখা যায়, হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছেন অমলার প্রেমিক। এ সময় আবেগাপ্লুত অমলা ‘হ্যাঁ’ বললে তার হাতে আংটি পরিয়ে দেন তিনি। তারপর প্রেমিকের ঠোঁটে চুম্বন এঁকে দেন এই অভিনেত্রী। ক্যাপশনে অমলা লিখেছেন, ‘পার্টি থেকে একসঙ্গে সারাজীবন কাটানোর উদযাপন শুরু। আমাদের ভালোবাসার গল্প উন্মোচিত হলো।’

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, অমলা পলের প্রেমিকের নাম জগত দেশাই। তিনি শোবিজ অঙ্গনের কেউ নন। তার বাড়ি গুজরাটের সুরাটে। ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি পেশার সঙ্গে জড়িত। পেশাগত কারণে উত্তর গোয়াতে বসবাস করেন তিনি। কয়েক দিন আগে ছিল অমলার জন্মদিন। বিশেষ এই দিনে পার্টির আয়োজন করেন অমলা। আর সেখানেই প্রেমিককে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন।

২০১৪ সালে পরিচালক এএল বিজয়কে বিয়ে করেন অমলা পল। কিন্তু বিয়ের ৩ বছর পর ভেঙে যায় এ সংসার। ২০১৮ সালে ভবনিন্দুর সিং দত্তের সঙ্গে অমলার বন্ধুত্ব তৈরি হয়। সময়ের সঙ্গে বাড়তে থাকে ঘনিষ্ঠতা। বিয়ে করবেন বলেও একাধিকবার বলেন এই জুটি।

পরবর্তীতে ভবনিন্দু ও অমলা পল যৌথভাবে প্রযোজনা সংস্থা চালু করেন। কিন্তু কাগজপত্র নকল করে এ প্রতিষ্ঠানের পরিচালকের পদ থেকে সরিয়ে দেওয়া হয় অভিনেত্রী অমলা পলকে। তা ছাড়াও তাদের ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ভবনিন্দুর। পরে ভারতীয় দণ্ডবিধির ১৬ ধারার অধীনে মামলা করেন অমলা।

অমলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভোলা’। এ সিনেমায় তার সহশিল্পী ছিলেন অজয় দেবগন। গত ৩০ মার্চ মুক্তি পায় অজয় নির্মিত এ সিনেমা। কিন্তু বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। ‘আদুজিভিথাম’সহ মালায়ালাম ভাষার ৩টি সিনেমার কাজ অমলার হাতে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!