1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

শেরপুর-১ আসনে আ’লীগের মনোনয়ন চাইলেন ৯ প্রার্থী

  • আপডেট টাইম :: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

শেরপুর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন-১৪৩, শেরপুর-১ (শেরপুর সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি হয়েছেন ৯ প্রার্থী।

এরা হলেন- বর্তমান সাংসদ ও সরকারদলীয় হুইপ আতিকুর রহমান আতিক, জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র হুমায়ুন কবীর রুমান, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, বর্তমান সদর উপজেলা পরিষদ চেয়ারমান রফিকুল ইসলাম, সাবেক সংরক্ষিত নারী সাংসদ ফাতেমাতুজ্জহুরা শ্যামলী, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, আরিফুর রহমান ও আবদুল বারেক।

এরমধ্যে বর্তমান সাংসদ ও সরকারদলীয় হুইপ আতিকুর রহমান আতিক মনোনয়ন পাচ্ছেন এটি প্রায় চূড়ান্ত। যদিও গতকাল মঙ্গলবার থেকে জনৈক প্রাইমারী স্কুল শিক্ষিকার সাথে তার একটি অশ্লীল অডিও রেকর্ড ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে ব্যাপক বিতর্কের জন্ম দিয়েছে।

অনেকেই ধারণা করছেন, শেরপুরের রাজনীতিতে হুইপ আতিক মহীরুহ হয়ে দাড়িয়ে থাকলেও এ অনৈতিক কর্মকা- ও একান্ত অশ্লীল আলাপচারিতার রেকর্ড ফাঁস তাকে ভোগাবে।

যদিও হুইপ আতিক ও তার সমর্থিতরা বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্র আখ্যা দিয়ে অভিযোগ খন্ডানোর চেষ্টা করছেন।

অন্যদিকে গেল জেলা আওয়ামী লীগের কাউন্সিলে চমক দেখিয়ে সাধারণ সম্পাদক ছিনিয়ে নেওয়া সদর উপজেলা পরিষদের সাকেবক চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানুও দলীয় মনোনয়ন পেতে মরিয়া। অনেকেই তাকে হুইপ আতিকের বিকল্প ভাবছেন। মূলত জেলা আওয়ামী লীগ এখন দুই শিবিরে বিভক্ত। একটি হুইপ আতিউর রহমান আতিক ও অন্যটি ছানোয়ার হোসেন ছানু এবং জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান সমর্থিত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!