1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন মালাইকা

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ খান। ৫৬ বছর বয়সী আরবাজের সঙ্গে ৩৩ বছর বয়সী জর্জিয়া লিভ-ইন সম্পর্কে ছিলেন। বিয়ে করতে যাচ্ছেন এমন গুঞ্জনও বহুবার চাউর হয়েছে। কিন্তু গত বছর ভেঙে যায় এ সম্পর্ক। অতীত ভুলে কয়েক দিন আগে বলিউডের হেয়ারস্টাইলিস্ট শুরা খানকে বিয়ে করেছেন আরবাজ।

আরবাজের বিয়ের পর থেকেই আলোচনায় রয়েছেন মালাইকা। কারণ ব্যক্তিগত জীবনে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন এই অভিনেত্রী। নেটিজেনদের প্রশ্ন, এবার কি প্রিয় মানুষকে বিয়ে করবেন মালাইকা?

এদিকে একটি রিয়েলিটি শোয়ের অনুষ্ঠানে হাজির হয়ে বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন মালাইকা। এসময় তিনি বলেন, ‘কেউ যদি বলে তবে শতভাগ নিশ্চিত বিয়ে করব।’ কথার পিঠে সঞ্চালক ফারাহ খান বলেন, বলার মতো মানুষ তো অনেক আছে। এরপর ব্যাখ্যা করে মালাইকা বলেন, ‘কেউ বিয়ে করতে চাইলে করব।’

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।

অনেকদিন ধরেই গুঞ্জন— তাদের সম্পর্ক পরবর্তী ধাপে নিতে চাইছেন অর্জুন-মালাইকা। বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এমনকি মালাইকার কাছাকাছি থাকার জন্য অর্জুন নিজেও একটি ফ্ল্যাট কিনেছেন। তবে বিয়ের বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। বরং এখনো লিভ-ইন সম্পর্কেই রয়েছেন এই তারকা যুগল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!