1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

হৃতিকের সাবেক স্ত্রী ট্রোলের শিকার

  • আপডেট টাইম :: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা হৃতিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান তার প্রেমিক আরসালান গোনির সঙ্গে নববর্ষের ছুটি কাটাতে যাচ্ছিলেন বিদেশে। কিন্তু মুম্বাই বিমানবন্দরেই আটকে দেওয়া হলো তাদের। ফলে প্রেমিককে নিয়ে বাড়ি ফিরতে হয়েছে সুজানকে। পাপারাৎজির ক্যামেরায় বন্দি এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সুজান ও আরসালান পাসপোর্ট ভুল করে বাড়িতে রেখেই বিমানবন্দরে গিয়েছিলেন।বিমানবন্দরে চেকিংয়ের সময় সুজান ও আরসালান, দুজনেরই খেয়াল হয় যে তারা কেউই পাসপোর্ট নিয়ে আসেননি। ফলে বিমানবন্দরে নিরাপত্তারক্ষীরা পাসপোর্ট দেখতে চাইলে তারা তা দেখাতে পারেননি। তাই বাড়ি ফিরে যেতে হয় সুজান ও আরসালানকে।

এদিকে পাপারাৎজিদের ক্যামেরায় এই ভিডিও পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। আর সেখান থেকেই শুরু হয়েছে ট্রোলের বন্যা। একের পর এক কটাক্ষের ঝড় বইতে থাকে। এক নেটিজেন লিখেছেন, ‘যাহ তাহলে আপাতত প্রেমিকের সঙ্গে আর বেড়াতে যাওয়া হল না!’ আরেকজন লিখেছেন, ‘কৃষকে বলুন, এসে পৌঁছে দেবে।’ কৃষ সিনেমায় হৃত্বিক রোশানকে সাধারণ মানুষকে সাহায্য করতে দেখা গেছে। এবার সাবেক স্ত্রীর জন্য তিনি হাজির হবেন না? কটাক্ষের ছলে এরকম অসংখ্য মন্তব্য করেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, ২০০০ সালে হৃত্বিক রোশানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সুজান খান। এরপর ২০১৩ সালে হৃত্বিক-সুজানের বিচ্ছেদ হয়। ২০১৪ সালে তাদের আইনি বিচ্ছেদ চূড়ান্ত হয়। হৃত্বিক ও সুজানের দুই সন্তান রয়েছে – রেহান (১৬) ও হৃদান (১৪)।

বিবাহ-বিচ্ছেদের পর দীর্ঘদিন একা থাকলেও হৃত্বিক রোশান বর্তমানে মডেল সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন। অন্যদিকে, সুজান খান অভিনেতা আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে সন্তানদের স্বার্থে একে অপরের সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখেছেন হৃত্বিক ও সুজান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!