1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

নাইক্ষ্যংছড়িতে আরো ৩ জন করোনা শনাক্ত, বান্দরবানে মোট আক্রান্ত ৮

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

বান্দরবান : বান্দরবানে নাইংক্ষ্যংছড়িতে নতুন করে আরো ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অংশৈপ্রু মার্মা এ তথ্য জানান। কক্সবাজারে করোনা পরীক্ষার ল্যাবে পরীক্ষার পর রিপোর্ট প্রকাশ করা হলে এতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিনজন নতুন করোনা সনাক্ত রোগী ও বান্দরবানের থানচি উপজেলার আক্রান্ত রোগীর দ্বিতীয় পর্যায়ের পরীক্ষায়ও করোনা পজেটিভ এসেছে বলে জানায় বান্দরবান সিভিল সার্জন। তবে নতুন আক্রান্ত রোগী নাইক্ষ্যংছড়ি কম্বোনিয়া গ্রামের করোনা আক্রান্তের আত্মীয় স্বজন বলে জানা গেছে। এনিয়ে বান্দরবানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮ জন। এর মধ্যে নাইক্ষ্যংছড়িতে ৫ জন থানচিতে ২ জন ও লামায় ১ জন।
বান্দরবান স্বাস্থ্য বিভাগ জানায়, ২৮ এপ্রিল কক্সবাজারে করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয় সে নমুনার পরীক্ষা শেষে আজ বৃহস্পতিবার নতুন করে তিনজনের করোনা সনাক্ত হয় এবং আগের আক্রান্ত থানচির এক রোগীর দ্বিতীয় দফা পরীক্ষার জন্য পাঠানো হয় সেটিও পজেটিভ আসে। বিকালে কক্সবাজার করোনা পরীক্ষার ল্যাবে রিপোর্ট প্রকাশের পর এ তথ্য জানানো হয়। নতুন আক্রান্তরা হলেন কম্বোনিয়া গ্রামের বাসিন্দা একই পরিবারের মা মেয়ে ও ৫ বছরের পুত্র সন্তান এরা সবাই কম্বোনিয়া গ্রামে আক্রান্ত মহিলার ননদ ভাগিনী ও ভাগিনা। বর্তমানে ওই বাড়িটি লকডাউন করেছে প্রশাসন। সকালে তাদের হাসপাতালে আইসোলেশনে নেয়া হবে বলে জানায় স্থানীয় চেয়ারম্যান।
বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অংশৈ প্রু বলেন নাইক্ষ্যংছড়ি উপজেলায় নতুন করে আরো ৩ জন করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে বান্দরবানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮ জন। নাইক্ষ্যংছড়িতে যারা নতুন করে আক্রান্ত হয়েছে তারা সবাই পূর্বে আক্রান্ত মহিলার আত্মীয় যারা ওই মহিলার সংস্পর্শে এসেছে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com