1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

কুয়াকাটায় কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে জাল চুরির অভিযোগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কুয়াকাটায় কাউন্সিলরের ভাইয়ের নেতৃত্বে প্রায় ৩ লক্ষাধিক টাকার জাল ও ইজ্ঞিন চুরির ঘটনায় দু’জনকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। গত মঙ্গলবার কুয়াকাটা পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা সাহজাহান মাজির বাসা থেকে চুরি হওয়া জাল উদ্ধার করে মহিপুর থানায় নিয়ে যাওয়া হয়। এসময় চোর চক্রের দুইজনকে আটক করলেও এর মুল হোতা ইউনুচ খাঁ ও তার সহযোগিরা পালিয়ে যায়।
পুলিশ ও স্থানীয় জেলেদের সূত্রে জানা যায়, ২নং ওয়ার্ড কাউন্সিলর তৈয়বুর রহমান এর ভাই ইউনুচ খাঁ এর নেতৃত্বে দীর্ঘদিন পর্যন্ত সমুদ্রে মাছ শিকারের অন্তরালে জেলেদের জাল চুরি করে আসছিল। জেলেদের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকালে ৩৯পিচ ইলিশের জাল ও দুইটি ইজ্ঞিন উদ্ধার করা হয়। এসময় কুয়াকাটা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে গত ২২এপ্রিল কাউন্সিলর তৈয়বুর রহমান এর ভাই ইউনুচ খাঁন এর গাতা থেকে চোরাই ১৯পিচ চিংড়ির জাল উদ্ধার করে জেলে সংগঠন আশার আলো সমিতির সদস্যরা। ভূক্তভোগি জেলেরা তখন পৌর মেয়রের কাছে এ জাল চুরির বিচার দেন এবং ৫ দিনের মাথায় ইউনুচ খাঁন এর নেতৃত্বে আবার জাল চুরির ঘটনা ঘটে।
ভূক্তভোগি জেলেরা বলেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর তৈয়বুর রহমানের ভাই ইউনুচ খাঁ (২৮), মজিদ খাঁ পুত্র বাবুল খা (২৬), আইয়ুব খাঁন এর পুত্র ইলিয়াস (২২), মোসলেম শরিফের পুত্র ইব্রাহিম মাঝী (৩৫), শাহজাহানের পুত্র দুলাল (২৭) এ জাল চুরি করে। এদের প্রত্যেকের বাড়ি কুৃয়াকাটা পৌরসভার মেলাপাড়া ও ফাঁসিপাড়া গ্রামে।
মহিপুর থানার এস আই বেল্লাল জানান, ২নং ওয়ার্ডের বাসিন্দা জেলে সাহজাহান মাঝির বাড়ি থেকে ৩৯ পিচ চোরাই ইলিশের জাল ও দু’টি ইজ্ঞিন উদ্ধার করা হয়েছে। এসময় চোরকে আটক করা হয়েছে। জেলেদের পক্ষ থেকে জাল চুরির একটি অভিযোগ দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com