1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

হাওরে উৎসবমুখর পরিবেশে বোরো ধান কাটা-মাড়াই হচ্ছে: কৃষিমন্ত্রী

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

সুনামগঞ্জ : কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, এবার বাম্পার ফলন হয়েছে। আমি প্রধানমন্ত্রীকে বলব হাওরে উৎসব মুখর পরিবেশে বোরো ধান কাটা মাড়াই হচ্ছে। তিনি আরোও বলেন, এবার ধান ক্রয়ে কোন অনিয়ম সহ্য করা হবে না।
লটারির মাধ্যেম প্রকৃত কৃষক বাছাই করে এ্যাপসের মাধ্যমে ক্রয় কাজ সম্পন্ন করা হবে। সুনামগঞ্জসহ হাওরের সাত জেলায় গড়ে ৬৫ভাগ ধান কাটা হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জের হাওনে প্রায় ৭৫ভাগ ধানকাটা শেষ। আগামী কয়েকদিনের মধ্যেই ধানকাটা শেষ হবে। আগামীতে ধান কাটার মেশিন আরো দেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরাঞ্চলের কৃষকসহ সবার প্রতি আন্তরিক। এসময় তিনি কৃষক ও শ্রমিকদের মাঝে ত্রাণ ও বস্ত্র বিতরণ করেন।
গতকাল বুধবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শনির হাওরের পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন। এর আগে দক্ষিণ সুনামগঞ্জের সাংহাই হাওরে ধান কাটা পরিদর্শন করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন- পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানন, মুহিবুর রহমান মানিক এমপি, মোয়াজ্জেম হোসেন রতন এমপি, পীর মিসবাহ এমপি, জয়াসেন গুপ্তা, শামীমা শাহরিয়ার এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নিবার্হী অফিসার বিজেন ব্যনার্জি, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, পৌর মেয়র নাদের বখত, জেলা শ্রমিক লীগ আহবায়ক সেলিম আহমদ, উপজেলা আ’লীগের সভাপতি আবুল হোসেন খাঁ, সাধারণ সম্পাদক অমল কান্তির কর প্রমুখ।
– জাহাঙ্গীর আলম ভূঁইয়া

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com