1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

অবশেষে অবরুদ্ধ থেকে মুক্তি পেলেন অসহায় শামীমা

  • আপডেট টাইম :: শনিবার, ২ মে, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ): প্রভাবশালী প্রতিবেশী কর্তৃক অবরুদ্ধ হয়ে গত একমাস যাবত মানবেতর জীবন যাপন করছিলেন অসহায় শামীমা আক্তার। অবশেষে হালুয়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এর সহযোগিতায় অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তি পেয়েছেন।
ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলাধীন ৯নং ধারা ইউনিয়নের টিকুরিয়া গ্রামে। ভুক্তভোগী শামীমা আক্তার পেশায় একজন শিক্ষিকা। তিনি বাড়ির নিকটবর্তী রুস্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত।
ভুক্তভোগী শামীমা জানান, স্থানীয় কয়েকজন প্রভাবশালীর প্ররোচনায় প্রতিবেশী সারোয়ার হোসেন, হীরা, হারুন, জোবায়ের ও ইয়ামিন গং বাশঁ ও কাঠের বেড়া দিয়ে তাদের বাড়ি থেকে বের হওয়ার একমাত্র রাস্তাটি বন্ধ করে দেয়। শুধু তাই নয়, তর বাড়িতে দৈনিক মজুরি ভিত্তিতে কাজে আসা এক শ্রমিককে মারধর করে। আর এতে বাধা দেওয়ায় ওই শ্রমিকের চাচিকে মেরে রক্তাক্ত জখম করে। বর্তমানে ওই নারী হালুয়াঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। যায় ফলে তারা বেশ কয়েকটি পরিবার বাড়ি থেকে বের হতে পারছিলেন না।
তিনি আরও বলেন, প্রতিবেশীরা আমাদের প্রতিরাতেই বিভিন্নভাবে ভয়-ভীতি দেখাতো। এই জায়গা থেকে অন্যত্র বাড়ি নিয়ে চলে যেতে বলতো। পরে হালুয়াঘাটের সাংবাদিকদের অবগত করলে সাংবাদিকরা ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করে এ অবরুদ্ধতার সত্যতা পান। ঘটনাটি পুলিশ প্রশাসনকে অবগত করলে গত বুধবার হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আলম বিপ্লবকে নিয়ে চলাচলের রাস্তাটির বেড়া অপসারণ করা হয়।
অবরুদ্ধ করা প্রতিপক্ষের কাছে এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন, আমাদের জমিতে যাওয়ার রাস্তা দেয় না বলেই আমরা তাদের রাস্তা বন্ধ করে দিয়েছিলাম। হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
– মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com