1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

২-০ গোলে পিছিয়ে এরপর সমতা, শেষ মুহূর্তের গোলে জয় রিয়ালের

  • আপডেট টাইম :: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

স্পোর্টস ডেস্ক : ম্যাচের ৩৮ সেকেন্ডেই প্রথম গোল, এরপর ৪৩ মিনিটে দ্বিতীয় গোল হজম করে প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। সেখান থেকে সমতায় ফেরা, এরপর শেষ মুহূর্তের গোলে রোমাঞ্চকর জয় কার্লো আনচেলত্তির শিষ্যদের। নাটকীয়তায় ভরপুর এই জয়ে লা লিগার টেবিলের শীর্ষে উঠে গেলো রিয়াল।

রোববার ঘরের মাঠে রোমাঞ্চকর এক রাত কাটিয়েছে রিয়াল। আলমেরিয়ার বিপক্ষে ভিএআর নাটকীয়তায় লা লিগার খেলায় পিছিয়ে পড়ার পর অবশেষে তাদেরই জয় হলো।

প্রথমার্ধে ২-০ গোলে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধে খেলতে নেমে রিয়ালের হয়ে ৫৭ ও ৬৭ মিনিটে গোল করেন জুড বেলিংহ্যাম ও ভিনিসিয়ুস জুনিয়র। ফলে সমতায় ফেরে রিয়াল।

সমতায় ফেরার পর এবার জয়সূচক গোল করার পালা। তবে সেই গোলটি পেতে রিয়ালকে অপেক্ষা করতে হয়েছে ম্যাচের অতিরিক্ত সময়ের নবম মিনিট পর্যন্ত। অবশেষে বেলিংহ্যামের ক্রস থেকে রাইটব্যাক দানি কারভাহালের ডানপায়ের দুর্দান্ত শটে করা গোলে ৩-২ ব্যবধানে জয় পায় রিয়াল।

বেলিংহ্যাম ও ভিনিসিয়ুসের গোলের সঙ্গে জড়িয়ে ছিল ভিএআর নাটকীয়তা। গোল এরিয়ায় আলমেরিয়ার সেন্টারব্যাক কাইকির হাতে বল লেগেছে বলে আবেদন জানায় রিয়াল। রেফারি ভিএআর দেখে পেনাল্টির বাঁশি বাজান। সেই পেনাল্টিকে সফল করেন ইংলিশ ফরোয়ার্ড বেলিংহ্যাম।

ভিনিসিয়ুস গোল করা বলটি তার হাতে লেগে আলমেরিয়ার জালে জড়ালো কি না, সেটি নিয়ে সন্দেহ হলে আবারও ভিএআরের দ্বারস্থ হন রেফারি। এবারও ভিএআরের রায় রিয়ালের পক্ষে। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি দেখে জানালেন, বল হাতে নয় বরং কাঁধে লেগেছে।

এদিকে ভিনিসিয়ুসের গোলের আগে আলমেরিয়ার একটি গোল ভিএআর দেখে বাতিল করেন রেফারি। কাউন্টার অ্যাটাকে রিয়ালের জালে বল জমা করেন সার্গিও আরিবাস। রেফারি ভিএআর দেখে জানান, গোলের আগে আলমেরিয়ার মিডফিল্ডার দিয়ন লুপির ফাইলের স্বীকার হয়েছেন বেলিংহ্যাম।

চলতি মৌসুমে লা লিগার খেলায় ২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ উঠে গেছে রিয়াল। সমান ম্যাচে জিরোনার পয়েন্টও ৪৯। আজ রাতে ঘরের মাঠে সেভিয়াকে হারালে অবশ্য আবার শীর্ষে উঠে যাবে জিরোনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!