1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

শীর্ষে থাকা লিভারপুলকে হারিয়ে পয়েন্ট ব্যবধান কমালো আর্সেনাল

  • আপডেট টাইম :: সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের রাজত্ব অনেকদিনই ধরে রেখেছে লিভারপুল। অলরেডদের থেকে পয়েন্ট ব্যবধানে অনেকটুকু পিছিয়েও ছিল আর্সেনাল ও ম্যানচেস্টার সিটি। অবশেষে শীর্ষে থাকা লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে পয়েন্ট ব্যবধান কমিয়ে এনেছে আর্সেনাল। তবে শীর্ষেই থেকে গেছে লিভারপুল।

এর আগে টেবিলের দুইয়ে ও তিনে থাকা ম্যানসসিটি ও আর্সেনাল থেকে ৫ পয়েন্ট এগিয়ে ছিল লিভারপুল। এই ম্যাচে যাওয়ার কারণে লিভারপুলের পয়েন্ট ৫১ ই থাকলো। আর আর্সেনালের পয়েন্ট হয়ে গেছে ৪৯।

বর্তমানে শীর্ষে থাকার লিভারপুলের পয়েন্ট ২৩ ম্যাচে ৫১। সমান ম্যাচ খেলে ২ পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয়স্থানে আর্সেনাল। ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে ম্যানসিটি।

গতকাল রোববার রাতে ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে খেলতে নেমে ১৪ মিনিটে বুকায়ো সাকার গোলে এগিয়ে যায় আসের্নাল। প্রথমার্ধের ইনজুরি সময়ের তিন মিনিটে (৪৫+৩) আত্মঘাতী গোলে ১-১ ব্যবধানে সমতায় ফেরে লিভারপুল। এক গোলটি না হলে গোলশুন্য থেকেই হার হজম করতে হতো ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের।

ম্যাচের ৬৭ মিনিটে লিভারপুলের গোলরক্ষক এলিসন বেকার ও ডিফেন্ডার ভির্গিল ফন ডিজকের ভুলে ভেঙে পড়া রক্ষণে ফাঁকা পোস্টে গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল মার্টিনেলি। এতে ২-১ ব্যবধানে আবারও এগিয়ে যায় আর্সেনাল।

ম্যাচের অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে লিভারপুলের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেয় আর্সেনাল। গোলটি করেন লিন্দ্রো থ্রোসার্ড। ফলে ৩-১ গোল জয় নিশ্চিত করে মিকেল আরতেতার শিষ্যরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!