1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

কলাপাড়ায় ৬৫ হাজার পিচ ইয়াবাসহ ৮ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম :: শনিবার, ২ মে, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় ৬৫ হাজার পিচ ইয়াবাসহ ৮ জনকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।
শনিবার দুপুরের দিকে ধানখালী ইউনিয়নের নিশান বাড়িয়া লঞ্চঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। এসময় আটকৃতদের কাছ থেকে একটি মাছ ধরার ট্রলার, ৬৫ হাজার পিচ ইয়াবা, নগদ ২ লক্ষ ৩০ হাজার টাকা এবং একটি মটরসাইকেল জব্দ করা হয়।
র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ রইস উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরের দিকে ধানখালী ইউনিয়নের নিশান বাড়ীয়া লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী বাবুল মৃধা (৪৫), হাসিনা (২২), ইউসুফ আলী (২৭), সালাম (২৭), নূর আলম (২৬), ইউছুফ (২৬), শাহজাদা (২৪) ও জামাল (২৪)কে আটক করা হয়।
আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী বাবুল মৃধা ও তার স্ত্রী হাসিনা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা কক্সবাজার থেকে বিভিন্ন সময় নৌ পথে মাছ ধরার ট্রলারে কৌশলে ইয়াবা পাচার করে। আসামী বাবুল মৃধার বিরুদ্ধে চাঁদপুর, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন থানায় প্রায় অর্ধ ডজন মাদক মামলা রয়েছে।
আটককৃত আসমীদের উদ্ধারকৃত ইয়াবাসহ পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে কলাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। আসামীদের দুজনের বাড়ি কলাপাড়া উপজেলায় এবং বাকি ৬ জনের বাড়ি পার্শ্ববর্তী বরগুনা জেলার বিভিন্ন উপজেলায়।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com