1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ফের উষ্ণ অবতারে মধুমিতা

  • আপডেট টাইম :: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

বিনোদন ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের স্টার জলসা টেলিভিশনে প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন মধুমিতা সরকার। তাকে সবাই ‘পাখি’ নামেই চেনেন।

ব্যক্তিগত জীবনে টিভি অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে সংসার পেতেছিলেন তিনি। ২০১৯ তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এরপর চলচ্চিত্র ও ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মধুমিতা।

নাটকের সেই পরিচিত ‘পাখি’ চরিত্রের ইমেজও পুরোপুরি মুছে ফেলেছেন তিনি। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় তার একের পর এক উষ্ণ ছবি ভাইরাল হচ্ছে। প্রায়ই খোলামেলা ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন মধুমিতা। এ কারণে কটাক্ষের শিকারও হতে হচ্ছে তাকে।

তবে সেসবকে তোয়াক্কা না করে আরও একবার সাহসী লুকে ধরা দিলেন মধুমিতা। এবার মধুমিতাকে দেখা গেল বাদামী রঙের ব্রালেটে। সঙ্গে পরেছেন লেদারের শর্ট স্কার্ট। নতুন লুকে ১২টি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর ছবিগুলো তুলেছেন জনপ্রিয় ফটোগ্রাফার তথাগত ঘোষ।

মধুমিতার এই পোস্টে নেটিজেনদের মন্তব্যের শেষ নেই। কেউ করেছে প্রশংসা। কেউ আবার কমেন্ট বক্স ভরিয়েছে কটু কথায়।

মধুমিতাকে সর্বশেষ ‘চিনি-২’ সিনেমায় দেখা গিয়েছিল। তার হাতে রয়েছে দক্ষিণী সিনেমার কাজ। এছাড়াও হিন্দি সিনেমাতেও খুব শিগগির তাকে দেখা যাবে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!