1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০২ অপরাহ্ন

হালুয়াঘাট-ধোবাউড়ায় ওমর ফাউন্ডেশনের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ মে, ২০২০

হালুয়াঘাট (ময়মনসিংহ): ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় ওমর ফাউন্ডেশনের উদ্যোগে করোনা বিপাকে আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়া কর্মহীন, হতদরিদ্র দশ হাজার পরিবারে মাঝে খাদ্যসামগ্রী বিতরণের লক্ষ্যে নিয়ে কার্যক্রম শুরু করেছেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আলহাজ্ব সালমান ওমর রুবেল।
আজ (মঙ্গলবার) দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে হালুয়াঘাট শহীদ স্মৃতি সরকারি ডিগ্রী কলেজ মাঠে দরিদ্র, কর্মহীন আটশ পরিবার ও সেন্ট মেরীস বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আদিবাসী একশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন তিনি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সয়াবিন তেল, সাবান ও লবন।

এসময় উপস্থিত ছিলেন- হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্মআহবায়ক ও বিএনপি নেতা হানিফ মোঃ শাকির উল্লাহ, একেএম এনায়েত উল্লাহ কালাম, আ.ন.ম সাদেকুর রহমান নঈম, আসলাম মিঞা বাবুল ও আনোয়ার হোসেন মেম্বার প্রমুখ।
এ সময় সালমান ওমর রুবেল বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের লক্ষ্য নিয়ে মাঠ পর্যায়ে কাজ করছি। অতীতে আমরা আপনাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। পর্যায়ক্রমে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
– মাসুদ রানা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com