1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

লামায় ১ যুবকের করোনা শনাক্ত, বান্দরবানে মোট আক্রান্ত ৯

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ মে, ২০২০

বান্দরবান : বান্দরবানে লামায় নতুন করে আরো একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। মঙ্গলবার (৫ মে) রাতে সিভিল সার্জন ডাক্তার অংশৈপ্রু মার্মা এ তথ্য জানান। আক্রান্ত যুবক লামার ফাসিয়া খালী ইউনিয়নের ১নং ওয়ার্ড গয়ালমারা এলাকার বাসিন্দা মো ইব্রাহিম এর পুত্র। এ নিয়ে বান্দরবানে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৯ জনে দাড়াল।
জানা গেছে, মঙ্গলবার রাতে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশ করা হলে ১১ জন রোগীর করোনা পজেটিভ আসে। তারমধ্যে বান্দরবান জেলার লামার ফাসিয়াখালী ইউনিয়নের এক যুবকের করোনা পজেটিভ আসে। এ নিয়ে লামায় করোনা আক্রান্তের সংখ্যা ২ জন, নাইক্ষ্যংছড়িতে ৫ জন এবং থানচিতে ২ জন।
স্বাস্থ্য বিভাগ জানায়, লামার ফাসিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড গয়ালমারা এলাকার বাসিন্দা মো ইব্রাহিমের পুত্রের করোনা পজেটিভ এসেছে। তার বয়স ২৩ বছর। গত ৩ মে সে পাশ্ববর্তী চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেয় এবং মঙ্গলবার ৫ মে রাতে রিপোর্ট প্রকাশ করা হয়। বর্তমানে তার বাড়ি লকডাউন করেছে প্রশাসন এবং শীঘ্রই তাকে আইসোলেশনে নেয়া হবে বলে জানায় স্বাস্থ্য বিভাগ।
বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অংশৈ প্রু বলেন, চকরিয়ার পাশ্ববর্তী লামার ফাসিয়াখালী ইউনিয়নের একজন করোনা আক্রান্ত হয়েছেন। লামা উপজেলার হলেও সে চকরিয়ার খুব কাছে লামার সীমান্ত এলাকায় বসবাস করে। তাদের কাজকর্ম চলাফেরা সব চকরিয়া উপজেলাতেই হয়। এ কারনে সে চকরিয়ায় নমুনা পরীক্ষা করে। আমরা তার খবর নিচ্ছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com