1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় শ্বশুরকে হত্যা, ৫ বছর পর রহস্য উদ্ঘাটন

  • আপডেট টাইম :: সোমবার, ১৮ মার্চ, ২০২৪

শেরপুর : প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় পূর্ব পরিকল্পিতভাবে শ্বশুর আমের আলী ওরফে ফকির আলীকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ধৈঞ্চা খেতে ফেলে রাখে ইমতিয়াজ আলী (২৯)। হত্যাকাণ্ডের দুই দিন পর ফকির আলীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর দীর্ঘ পাঁচ বছর কেটে যায় অপরাধী সনাক্তে। অবশেষে শেরপুর সদর উপজেলার ৭ নম্বর চরের এ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গত বুধবার (১৩ মার্চ) রাতে পিবিআই, র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে ঢাকার উত্তরা থেকে জড়িত ইমতিয়াজ আলীকে গ্রেফতার করা হয়। শুক্রবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সে। গ্রেফতারের পর স্বীকারোক্তিতে ইমতিয়াজ জানায়, এ ঘটনার প্রধান আসামি নিহত ফকির আলীর মেয়ের জামাতা মাসুদ। গ্রেফতারকৃত ইমতিয়াজ আলী শেরপুর সদর উপজেলার ৭ নম্বর চর গ্রামের আক্কাছ আলীর ছেলে।

রোববার (১৭ মার্চ) বিকেলে পিবিআই জামালপুরের তদন্ত কর্মকর্তা এসআই জহুরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, ফকির আলীর মেয়েকে প্রেম করে বিয়ে করেন ফকির আলী হত্যা মামলার প্রধান আসামি একই এলাকার বাসিন্দা মাসুদ। কিন্তু ফকির আলী এ বিয়ে মেনে নেননি। এ জন্য মাসুদ তার স্বজন ও বন্ধুদের নিয়ে গোপন বৈঠক করে ফকির আলীকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী ২০১৯ সালের ১৭ আগস্ট জামালপুরের পাতালিয়ায় কাজে যান ফকির আলী ও অভিযুক্তরা। কাজ শেষে অভিযুক্তরা বাড়ি ফিরে এলেও ফকির আলী বাড়ি ফিরেননি। দুই দিন পর পার্শ্ববর্তী ৬ নম্বর চর গ্রামের রিপন খানের ধৈঞ্চা খেত থেকে গলায় গামছা পেচানো ফকির আলীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ফকির আলীর স্ত্রী কল্পনা বেগম বাদী হয়ে ২৪ আগস্ট শেরপুর সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর এক বছরেও রহস্য উদ্ঘাটন না হওয়ায় বাদীর আবেদনের প্রেক্ষিতে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় পিবিআইকে। তদন্ত শেষে প্রায় পাঁচ বছর পর অন্যতম আসামি ইমতিয়াজ আলীকে ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করলে মামলার জট খোলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!