1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সোনালী ব্যাংক নালিতাবাড়ী শাখায় গ্রাহকের ব্যাগ থেকে আড়াই লাখ টাকা চুরি

  • আপডেট টাইম :: বুধবার, ২০ মার্চ, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : সোনালী ব্যাংক নালিতাবাড়ী শাখায় চালানের মাধ্যমে জমা দিতে আসা খাদ্যবান্ধব কর্মসূচীর এক ডিলারের ২ লাখ ৫৫ হাজার টাকা কৌশলে প্রকাশ্যে চুরি করে নিয়ে নিয়ে গেছে একটি মহিলা চোর চক্র। ভুক্তভোগী ওই নারী বন্ধনা চাম্বু গং উপজেলার ১নং পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার।

মঙ্গলবার (১৯ মার্চ) বেলা সাড়ে এগারোটার দিকে শেরপুরের নালিতাবাড়ী শাখায় এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী জানান, খাদ্যবান্ধব কর্মসূচীর ১৫ টাকা কেজি দরে চাল উত্তোলনের জন্য টাকা চালান দিতে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ২ লাখ ৫২ হাজার টাকা হাত ব্যাগে ভরে সোনালী ব্যাংকের নালিতাবাড়ী শাখায় আসেন। এরপর ব্যাংকে টাকা জমা দেওয়ার জন্য চালান ফরম পূরণ করে কাউন্টারের সামনে লাইনে দাঁড়ান। কিছুক্ষণ পর ক্যাশ কাউন্টারে টাকা জমা দিতে ব্যাগে হাত দিতেই দেখেন ব্যাগ থেকে টাকা উধাও। এসময় তাৎক্ষণিক বিষয়টি ব্যাংক কর্মকর্তাকে জানালে তিনি ব্যাংকের মেইন গেইট বন্ধ করে দেন। কিন্তু ততক্ষণে টাকা হাতিয়ে নেওয়া চক্রটি ব্যাংক থেকে পালিয়ে যায়।

ভুক্তভোগী বন্ধনা চাম্বুগং জানান, টাকা জমা দেওয়ার জন্য যখন লাইনে দাঁড়াই ওই সময় আশপাশে কয়েকজন বোরখা পড়া মহিলা ছিলেন। ভিড়ের মাঝে ব্যাগে সামান্য টান অনুভব করে ব্যাগটি সড়ানোর চেষ্টাও করেছি। একটু পর দেখি ব্যাগে টাকা নেই। ধারণা করছি, ওই চক্রটি টাকা নিয়ে পালিয়ে গেছে।

এদিকে ব্যাংকে থাকা সিসি টিভি ফুটেজ দেখে অনুমান করা যায়, বোরখা পরিহিত তিন নারী বন্ধনা চাম্বু গংকে ঘিরে রেখেছে। এরমধ্যে একজন ব্যাগে হাত ঢুকিয়ে অন্যদের ইশারা দিলে সবাই তাৎক্ষণিক সটকে পড়ে।

নালিতাবাড়ী শাখার ব্যাংক ম্যানেজার মোস্তফা কামাল জানান, তাৎক্ষণিকভাবে বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে। তদন্তের স্বার্থে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে গেছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া জানান, ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ব্যাংক থেকে সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!