1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

নকলায় মৃত্যুর ২৩ দিন পর কবর থেকে মরদেহ উত্তোলন

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ মার্চ, ২০২৪

নকলা (শেরপুর) : শেরপুরের নকলায় মৃত্যুর ২৩ দিন পর কবর থেকে মফিজ উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তির মরদেহ উত্তোলন করেছে পুলিশ।

রোববার (২৪ মার্চ) দুপুরে উপজেলার গণপদ্দি ইউনিয়নের পশ্চিম চিথলিয়ার সার্বজনিন কবরস্থান থেকে আদালতের নির্দেশে এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ এর উপস্থিতিতে ওই মরদেহ উত্তোলন করা হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গেল বছরের ২৫ নভেম্বর সকালে উপজেলার গণপদ্দি ইউনিয়নের পশ্চিম চিথলিয়া গ্রামের নূর উদ্দিনের ছেলে নূর আলম ও লাল মিয়া গংদের সাথে মফিজ উদ্দিনের পারিবারিক কলহ এবং জমির সীমানা নিয়ে বিরোধে আহত হন মফিজ মিয়া। পরে স্থানীয়রা আহত অবস্থায় মফিজ মিয়াকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ অনুভব করায় বাড়ি চলে আসেন। এরপর চেলতি বছরের ২৯ ফেব্রুয়ারী নিজ বাড়িতে মারা যান মফিজ মিয়া।

মফিজ উদ্দিনের মৃত্যুর ঘটনায় তার স্ত্রী শিউলী আক্তার বাদী হয়ে শেরপুর সিআর আমলী আদালতে ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত ওই দিনই নকলা থানার ওসিকে মামলা রুজুর নির্দেশ দিলে ১১ মার্চ থানায় মামলটি রুজু হয়। এর প্রেক্ষিতে মফিজের মরদেহ ময়না তদন্তের জন্য আবেদন করলে জেলা প্রশাসক ম্যাজিস্ট্রেট নিয়োগ করে মরদেহ উত্তোলনের অনুমতি দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!