1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

আম্বানির পুত্রবধূ আগে প্রেম করতেন যার সঙ্গে

  • আপডেট টাইম :: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

এক্সক্লুসিভ ডেস্ক : ভারত তথা এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানি। বরাবরই আকর্ষণের কেন্দ্রবিন্দুতে তিনি। আম্বানি পরিবারকে নিয়ে কৌতূহলের শেষ নেই বিশ্ববাসীর। সম্প্রতি তাঁর প্রমাণ মিলল আম্বানিপুত্র অনন্তের প্রাক-বিবাহ অনুষ্ঠানকে ঘিরে।

রীতিমতো হইচই ফেলে দিয়েছিল এই আয়োজন। সারা বিশ্ব থেকে প্রভাবশালী সব ব্যক্তিত্ব হাজির ছিলেন আম্বানির বিয়েবাড়িতে।

সম্প্রতি ভারতের গুজরাটের জামনগরে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে নীতা আম্বানি ও মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন বলিউড, দক্ষিণী ও হলিউডের তারকারা।

সেই সঙ্গে হাজির হয়েছিলেন অনন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকার প্রাক্তন প্রেমিকও!

রাধিকা মার্চেন্ট ও রোহান আগারওয়াল

একাধিক ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, রাধিকার প্রাক্তন প্রেমিকের নাম রোহন আগারওয়াল। ২০১৩ পর্যন্ত রোহানের সঙ্গে সম্পর্কে ছিলেন রাধিকা। যদিও পরে ব্যবসায়ী পরিবারের সন্তান রোহানের সঙ্গে রাধিকার বিচ্ছেদ হয়ে যায়। স্কুলে রাধিকা, রোহান ও অনমোল তিন বন্ধু ছিলেন।

তবে বিচ্ছেদ হলেও এখনও প্রাক্তনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রোহান। সাবেক প্রেমিকার বিয়েতে এসে নাচের অনুষ্ঠানও করেছেন তিনি।

রাধিকা এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে। তাঁর মায়ের নাম শায়লা বণিক। রাধিকা তার বাবা-মায়ের একমাত্র সন্তান।

পাশাপাশি তাঁর আরো একটি পরিচয় আছে। তিনি শাস্ত্রীয় নৃত্য ভরতনাট্যমেও বিশেষ পারদর্শী। একই সঙ্গে মুকেশ আম্বানিও ইতিমধ্যেই ঘোষণা করে ফেলেছেন যে ছোট ছেলে অনন্তের ওপর তিনি নিউ এনার্জি ব্যবসার দায়িত্ব দিতে চান। রাধিকা নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন এবং অনন্ত যুক্তরাষ্ট্রের ব্রাউন ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন।
আগামী ১২ জুলাই বিয়ে করতে চলেছেন রাধিকা ও অনন্ত। এর আগে অনন্ত আম্বানির প্রি-ওয়েডিং ঘিরে গুজরাটের জাম-নগরে আন্তর্জাতিক ব্যক্তিত্বদের নিয়ে চাঁদের হাট বসে। অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ইভাঙ্কা ট্রাম্প, সস্ত্রীক মার্ক জাকারবার্গ, বিল গেটস, সুন্দর পিচাইসহ বিখ্যাত সব ব্যক্তিবর্গ। ভারতের স্বনামধন্য অতিথিদের মধ্যে হাজির ছিলেন বলিউডের তিন খান শাহরুখ, আমির ও সালমান। এছাড়াও, রণবীর-দীপিকা থেকে শুরু করে বলিউডের অন্য অতিথিরাও এই অনুষ্ঠানে হাজির ছিলেন। ক্রিকেট জগতের নক্ষত্রেরাও হাজির ছিলেন এই অনুষ্ঠানে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!