1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন

বান্দরবানে কন্যা ধর্ষণের দায়ে সৎ বাবার যাবজ্জীবন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বান্দরবান : বান্দরবানে রোয়াংছড়ি উপজেলায় কন্যা ধর্ষণের দায়ে আপুই মং (৬৫) নামে সৎ বাবাকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদন্ড প্রদান করেছেন বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক।

বুধবার (২৭ মার্চ) সকালে বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক (সিনিয়র জেলা ও দায়রা জজ) জেবুন্নাহার আয়শা এই রায় প্রদান করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবান নারীওশিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট বাসিং থুয়াই মারমা।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাব্যুনাল, বান্দরবান নারী ও শিশু মামলা নং ১৯/২২ এ একমাত্র আসামী বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলা সদর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড থোয়াই অং গ্য পাড়া বাসিন্দা মৃত সাপ্রু অং মারমার ছেলে আপুই মং (৬৫)।

এজাহার ও চার্জশীট পর্যালোচনায় আদালত সূত্রে জানা যায়, আসামী আপুইমং (৬৫) আনুমানিক ১২ বছর পূর্বে বাদী মেসাচিং মারমাকে (৫৪) কে বিয়ে করেন। বিবাহের সময়ে ভিক্টিম ৩ বছরের শিশু তাঁর মায়ের সাথে আসামির বাড়িতে চলে আসে। ভিক্টিম এক প্রকার আসামির বাড়ীতে লালিত পালিত হয় এবং ভিক্টিম আসামীকে নিজের বাবা হিসেবে চিনে। সৎ বাবা গত ১৫ নভেম্বর ২০২০ থেকে ৩০ জুন ২০২১ পর্যন্ত সময়ে ভয়ভীতি দেখিয়ে ভিকটিম ( ১৫) কে ধারাবাহিকভাবে ধর্ষণ করে। এক পর্যায়ে ভিক্টিম গর্ভবতী হয়ে তার আপন ভাই হ্লা মং সিং মারমা”র বাড়ীতে একটি কন্যা সন্তান প্রসব করে। পরবর্তীতে এ ঘটনা জানাজানি হলে ভিক্টিমের মা আসামীর স্ত্রী মেসাচিং মারমা মামলাটি দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!