1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

শেরপুরে ভুট্টা ক্ষেত থেকে অর্ধগলিত অজ্ঞাত দু’টি কাটা পা উদ্ধার

  • আপডেট টাইম :: রবিবার, ৩১ মার্চ, ২০২৪

শেরপুর : শেরপুরে নামা শেরিরচর এলাকায় শেরপুর-জামালপুর সড়কের পাশের ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞাত পরিচয় অর্ধগলিত দু’টি কাটা পা উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (৩১ মার্চ) দুপুরে হাটুর নিচ থেকে অজ্ঞাত কাটা পা দু’টি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রোববার দুপুর ১২টার দিকে সদর উপজেলার নামা শেরিরচর এলাকায় রাস্তার পাশের একটি ভুট্টা ক্ষেতের দু’টি স্থানে হাটুর নিচ থেকে অজ্ঞাত মানুষের কাটা দু’টি পা বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের পাশে প্লাস্টিকের দু’টি বস্তা উদ্ধার করে। তবে দেহের বাকি অংশের খোঁজ পাওয়া যায়নি। পা দুটি পুরুষ না মহিলার তাও শনাক্ত করা সম্ভব হয়নি।

পুলিশের ধারণা, দুস্কৃতিকারীরা কয়েকদিন আগে কাটা পা দু’টি বস্তায় ভরে রাস্তার পাশে ফেলে রাখতে পারে। শরীরের আরও কোন অঙ্গপ্রত্যক্ষ পাওয়া যায় কি না তা অনুসন্ধানে কাজ করছে পুলিশ।

এদিকে খবর পেয়ে শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, এ ঘটনায় ডিবি ও সিআইডি’র ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ ও অনুসন্ধান কাজ করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!