1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

শেরপুরে সাড়ে চার হাজার উপকারভোগীর ঘরে পৌছে যাবে মাতৃত্বকালীন ভাতা

  • আপডেট টাইম :: বুধবার, ৬ মে, ২০২০

শেরপুর : সরকার কর্তৃক নির্ধারিত গর্ভবতী ও শিশুর মায়ের জন্য মাতৃত্বকালীন ভাতা শেরপুর জেলার সাড়ে ৪ হাজার উপকারভোগীর ঘরে ঘরে পৌছে যাবে। ব্যাংকে গিয়ে হয়রানী বন্ধে ও করোনা ভাইরাস জনিত পরিস্থিতিতে মানুষকে ঘরে রাখতে মা-শিশুর স্বাস্থ্যঝুঁকি এড়াতে এ কার্যক্রম শুরু করা হয়েছে শেরপুরে।
শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব জেলা শহরের সজবরখিলা মহল্লায় গিয়ে সুবিধাভোগী মায়েদের বাড়ি বাড়ি পৌছে সরাসরি উপকারভোগীদের হাতে ভাতার টাকা তুলে দিয়ে মঙ্গলবার (৫ মে) এ কর্মসূচীর উদ্বোধন করেন। জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনা ও তত্ত্বাবধানে ব্যাংক এশিয়া (ইউডিসি) এজেন্ট ব্যাংকিং শেরপুরের সহযোগিতায় বাড়ি বাড়ি গিয়ে ভাতা বিতরণের এ উদ্যোগ নেওয়া হয়।
“আপনি ঘরে থাকুন আমরা সেবা পৌঁছে দিব” এ প্রতিপাদ্যকে সামনে রেখে গৃহীত এই কর্মসূচি উদ্বোধনকালে অতিরিক্ত জেলা প্রশাসক এহছানুল হক মামুন, পৌর কাউন্সিলর আব্দুল মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক আনার কলি মাহবুব জানান, সরকার চাচ্ছেন মানুষের ঘরে ঘরে সেবা পৌছে দিতে। এরই অংশ হিসেবে আজকে ঘরে ঘরে পৌছে ভাতা দেওয়ার মধ্যদিয়ে জেলায় এ কার্যক্রমের উদ্বোধন করা হলো। এসময় তিনি মা ও শিশুদের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com